মঙ্গলবার , সেপ্টেম্বর ২৫ , ২০১৮

ভারত থেকে ব্যবসায়িক কাজ সেরে বাড়ি ফেরার পথে লাশ হলেন মুন্সিগঞ্জের জহিরুল

স্টাফ রিপোর্টার: ব্যবসায়িক কাজ সেরে ফেরার পথে দর্শনা ইমিগ্রেশম চেকপোস্ট পার হয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন জহিরুল হক (৪৫) নামের এক গার্মেন্টস ব্যবসায়ী। জহিরুল হক মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার সোনা মিয়ার ছেলে। তিনি মুন্সিগঞ্জ জেলার একজন গার্মেন্টস ব্যবসায়ী।

দর্শনা ইমিগ্রেশন ও হাসপাতালসূত্রে জানা গেছে, গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দর্শনা জয়নগর চেকপোস্ট হয়ে বাংলাদেশে প্রবেশ করে মুন্সিগঞ্জের জহিরুল হক। সেখান থেকে পাখিভ্যানযোগে তিনি দর্শনা বাসস্ট্যান্ডের উদ্দেশে রওনা দেন। কিছুদুর যাওয়ার পর তিনি হৃদরোগে আক্রান্ত হন। দর্শনার ইমিগ্রেশন অফিসার এসআই মাহাবুবের সহযোগিতায় স্থানীয় লোকজন তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোনিয়া আহমেদ তাকে মৃত বলে ঘোষণা করেন। তিনি বলেন, হাসপাতালে আসার আগেই জহিরুল হক মৃত্যুবরণ করেন। জহিরুল হকের কাছে থাকা মোবাইলফোনে তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়। পরিবারের সদস্যরা বলেন, গত ৫দিন আগে তিনি ব্যবসায়িক কাজে ভারতে যান এবং তিনি মুন্সিগঞ্জের একজন গার্মেন্টস ব্যবসায়ী। পরিবারের সম্মতিতে গতকাল রাতেই অ্যাম্বুলেন্সযোগে মরদেহ তার নিজ বাড়িতে নেয়া হয়।


আরো দেখুন

আমঝুপিতে অভিযাত্রা প্রকল্পের ফলাফল নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়

আমঝুপি প্রতিনিধি: প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন, ঝরে পড়ারোধ, শিশুদের মধ্যে মূল্যবোধ ও নৈতিকতার উন্নয়ন, কর্মকেন্দ্রিক ও …

Loading Facebook Comments ...