রবিবার , ফেব্রুয়ারি ১৮ , ২০১৮

মুজিবনগরে বাসের ধাক্কায় কৃষক নিহত

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগরে পরিবহনের ধাক্কায় মজিবুল ইসলাম (৫৮) নামের এক কৃষক নিহত হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যায় মেহেরপুর-মুজিবনগর সড়কের গৌরিনগর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। চাপা দেয়ার দায়ে জেআর পরিবহনের একটি বাস আটক করেছে পুলিশ। নিহত মজিবুল ইসলাম গৌরিনগর গ্রামের মৃত জালাল উদ্দীনের ছেলে ও দারিয়াপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সদস্য আব্দুল হান্নান গুটলির ভাই।
স্থানীয় ও পুলিশসূত্রে জানা গেছে, সন্ধ্যায় চা পানের জন্য গ্রামের মোড়ে যান আজিজুল হক। সন্ধ্যার পরে তিনি বাড়ি ফিরছিলেন। মেহেরপুর-মুজিবনগর সড়ক আড়াআড়ি পার হওয়ার সময় মেহেরপুর থেকে মুজিবনগরগামী জেআর পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয় লোকজন তাকে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। কর্তব্যরত চিকিৎসক সাইফ হোসেন জোয়ার্দ্দার তাকে মৃত ঘোষণা করেন। তবে পরিবারের দাবির প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দিয়েছে প্রশাসন। বাস কর্র্তৃপক্ষের সাথে মীমাংসার বিষয়ে আজ বৃহস্পতিবার আলোচনা হতে পারে বলে জানা গেছে।
মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, নিহতের পরিবার মামলা করতে অনাগ্রহ প্রকাশ করেছে। তবে বাসটি আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। মীমাংসা হয়ে থাকলেও বিষয়টি পুলিশ অবহিত নয়।


আরো দেখুন

জীবননগর সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশকালে নারী-পুরুষ ও শিশুসহ ২২ বাংলাদেশি বিজিবির হাতে আটক

জীবননগর ব্যুরো: ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশকালে জীবননগর সীমান্ত হতে নারী-পুরুষ ও শিশুসহ ২২ জনকে …

Loading Facebook Comments ...