মঙ্গলবার , ডিসেম্বর ১২ , ২০১৭
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net

জীবননগর গঙ্গাদাসপুরে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ অপচেষ্টা : অভিযুক্ত হান্নানকে থানায় সোপর্দ

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার গঙ্গাদাসপুরে বিয়ের প্রলোভনে ৪র্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার রাত ৮টার দিকে ওই কিশোরীকে ফুঁসলিয়ে গ্রামের পরিত্যাক্ত একটি বাড়িতে নিয়ে এ ধর্ষণের অপচেষ্টা করা হয়। প্রেমিক আব্দুল হান্নানকে হাতেনাতে আটক করে থানাতে সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে গতকাল বুধবার তার বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।
জীবননগর উপজেলার গঙ্গাদাসপুর পূর্বপাড়ার বাসিন্দা ইটভাটা শ্রমিক ওই স্কুলছাত্রীর পিতা তার দায়েরকৃত এজাহারে অভিযোগ এনে বলেছেন, তার মেয়ের বয়স ১৩ বছর। সে গঙ্গাদাসপুর আনন্দ স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী। রাস্তা দিয়ে যাতায়াতের পথে পার্শ্ববর্তী যাদবপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুল হান্নান তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি জানাজানি হলে তার পিতাকে বলে হান্নানকে সতর্ক করা হয়। কিন্তু এর পরও মঙ্গলবার রাত আনুমানিক ৮টার দিকে বাড়ি আসার পথে হান্নান বিয়ের প্রলোভন দেখিয়ে তার মেয়েকে ফুঁসলিয়ে গ্রামের শওকত আলীর পরিত্যাক্ত বাড়িতে নিয়ে যায়। এ সময় জোরপূর্বক তাকে ধর্ষণ করার অপচেষ্টা করে। কিশোরীর আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে হান্নানকে হাতেনাতে আটক করে। পরে তাকে জীবননগর থানায় সোপর্দ করা হয়।


আরো দেখুন

অধ্যাপক নাজমুল ইসলাম পানুর নির্বাচনী গণসংযোগ ও পথসভা

আলমডাঙ্গা ব্যুরো: চুয়াডাঙ্গা-১ আসনের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক অধ্যাপক নাজমুল …

Loading Facebook Comments ...