মঙ্গলবার , ডিসেম্বর ১২ , ২০১৭
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net

প্রধানমন্ত্রী ও জাতীয় পতাকাকে অবমাননা করে অশালীন মন্তব্য করায় ঝিনাইদহের গণপূর্তের নির্বাহী প্রকৌশলী বরখাস্ত

ঝিনাইদহ প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় পতাকাকে অবমাননা করে ফেসবুকে বিভিন্ন অশালীন মন্তব্য করায় ঝিনাইদহ গণপূর্তের নির্বাহী প্রকৌশলী মোহা. জাকির হোসেনকে সাময়িক বরখাস্ত করেছে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়। গত ৯ অক্টোবর ওই মন্ত্রণালয়ের সচিব শহীদ উল্লা খন্দকার এ প্রজ্ঞাপন জারি করেন।
প্রজ্ঞাপনে বলা হয়েছে, ঝিনাইদহ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহা. জাকির হোসেন তার ফেসবুক এ্যাকাউন্ট থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী এবং জাতীয় পতাকাকে অবমাননা করে বিভিন্ন ধরনের অশালীন মন্তব্য করেছেন যা সরকারি কর্মচারী (কৃঙ্খলা ও আপীল) বিধিমালা, ১৯৮৫ বিধি’র ৩ (৫) অনুযায়ী অসদাচরণের শামিল। তাই তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হলো।
উল্লেখ্য, ঝিনাইদহ গণপূর্ত নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন তার ফেসবুক আইডিতে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সচিব, পুলিশ, আমলা ও উচ্চপদস্থ সরকারি কর্মকর্তাসহ সবাইকে নিয়ে নানা ধরনের মন্তব্য করেছেন। ১৩ মার্চ একই সময় তার আইডিতে তিনি বাংলাদেশের প্রথম সারির জাতীয় দৈনিকের সম্পাদককে নিয়ে কটূক্তিমূলক নাস্তিক ও ইহুদীদের দালাল বলে সম্বোধন করেন।
অভিযোগ রয়েছে, তিনি নিজেকে ইতোমধ্যে জামায়াতের লোক হিসেবে পরিচয় দিয়েছেন। এত সব বিতর্কিত কর্মকা-ের কারণে কিভাবে তিনি উচ্চপদে চাকরি করেন, তা নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন সম্প্রতি রাজবাড়ী জেলা থেকে ঝিনাইদহে যোগদান করেছেন। তার বাড়ী কুষ্টিয়া জেলায়।


আরো দেখুন

জীবননগর আন্দুলবাড়িয়ায় রাস্তার গাছ কাটার অভিযোগ : প্রশাসনের বাধা

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগরের আন্দুলবাড়িয়ার মীরপাড়ায় দু’সহোদরের বিরুদ্ধে গাছের গোড়া কেটে নেয়ার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার …

Loading Facebook Comments ...