মঙ্গলবার , সেপ্টেম্বর ২৫ , ২০১৮

মেহেরপুরে বোমা বিস্ফোরণে একজন আহত ॥ বোমা উদ্ধার

মেহেরপুর অফিস: মেহেরপুর শহরের গোরস্তানপাড়ায় বোমা বিস্ফোরণে আকালী (৩৫) নামের একজন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত একটি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত আটটার দিকে এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। আকালী শহরের শিশু বাগানপাড়ার আমজাদ হোসেনের ছেলে। বর্তমানে সে পুলিশ প্রহরায় মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রাতে ৮টার দিকে শহরের গোরস্তানপাড়ায় একটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। সেখান থেকে আহত অবস্থায় আকালীকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয় পুলিশ। ঘঠনাস্থল থেকে একটি তাজা বোমা উদ্ধার করা হয়। বোমার স্পিলিন্টারে আকালীর মুখ ও পায়ে ক্ষত হয়েছে। এদিকে বোমা হামলা না বোমা বিষ্ফোরণ এ নিয়ে চলছে নানা গুঞ্জন ও হিসেব-নিকেষ। স্থানীয়রা ভিন্ন ভিন্ন মতামত ও সমালোচনা করছেন। তবে ঘটনার প্রত্যক্ষদর্শী কাউকে খুঁজে পাওয়া যায়নি। তবে প্রাথমিক তদন্তে বোমা বিস্ফোরণ বলে ধারণা করছে পুলিশ।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, কেউ যদি আকালির ওপর বোমা হামলা করতো তাহলে তার শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত হতো। মুখ ও পায়ে বোমাঘাতের বিষয়টি সন্দেহের জন্ম দিয়েছে। বোমা বহন করার সময় যদি বিস্ফোরণ ঘটে তাহলে মুখ ও পায়ে এভাবেই আঘাত লাগে। আকালীকে জিজ্ঞাসাবাদে ঘটনার জট খুলবে বলে আশা প্রকাশ করেন তিনি। আকালী পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী উল্লেখ করে তিনি আরো বলেন, তার নামে সদর থানায় হত্যা, ডাকাতি ও চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। বোমা বিস্ফোরণের ঘটনা তদন্ত চলছে। প্রাথমিক তদন্ত ও জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন ওসি।


আরো দেখুন

সরকারি চাকরিজীবীদের ৫ শতাংশ সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে

স্টাফ রিপোর্টার: সরকারের ব্যবস্থাপনায় ব্যাংক থেকে স্বল্প সুদে গৃহঋণ পেতে, আগামী ১ অক্টোবর থেকে অনলাইনে …

Loading Facebook Comments ...