চুয়াডাঙ্গায় ইম্প্যাক্ট ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাসুদুল হক মেমোরিয়াল কমিউনিটি হেলথ সেন্টারের উদ্যোগে ইম্প্যাক্ট ফাউন্ডেশন বাংলাদেশের পরিচালক মইনুল হকের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ আছর কেদারগঞ্জ ইম্প্যাক্ট ফাউন্ডেশন কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন আলহাজ মাওলানা আনছার উদ্দিন বেলালী।
দোয়া মাহফিলে মরহুম মাসুদুল হকের স্ত্রী রিজিয়া খাতুন, ইম্প্যাক্ট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্র্যাস্ট্রি ড. রেজাউল হক, ঢাকা আইসিডিডিআরবি’র বৈজ্ঞানিক কর্মকর্তা ড. রাশেদুল হক, বিশিষ্ট সমাজ সেবক ডা. জুলিয়া আহমেদ, ব্যবস্থাপক (অর্থ) মঞ্জুরুল ইসলাম, মাওলানা নাসির উদ্দিন, ইম্প্যাক্ট চুয়াডাঙ্গা ও মেহেরপুর প্রোগ্রাম, ইম্প্যাক্ট নার্সিং ইনস্টিটিউটের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ইম্প্যাক্ট চুয়াডাঙ্গা প্রোগ্রামের প্রশাসক ডা. শাফিউল কবির জিপু। এ সময় জমিদাতা মরহুম মাসুদুল হক, তার বড় ছেলে বুয়েটের শিক্ষক মরহুম মইনুল হক, তাদের স্বজন শামসুল ইসলামসহ নিহতের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
ইম্প্যাক্ট ফাউন্ডেশন ১৯৯৫ সাল থেকে চুয়াডাঙ্গায় কার্যক্রম শুরু করে। এরপর ২০০০ সাল থেকে মাসুদুল হক মেমোরিয়াল কমিউনিটি হেলথ সেন্টারের কার্যক্রম চালু করে। এখানে ইম্প্যাক্ট বাংলাদেশের উদ্যোগে স্যার জন উইলসন অ্যাসিস্টিভ ডিভাইস সেন্টারের মাধ্যমে কৃত্রিম পা তৈরি করে মানুষকে সেবা দিয়ে চলেছে।