চুয়াডাঙ্গায় পর্নোগ্রাফি আইনে ৬ জনের বিরুদ্ধে মাফির মামলা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ছাত্রলীগ থেকে বহিষ্কৃত নেতা মাফি ৬ জনের নামে পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন। তার স্ত্রী ও তার একান্ত অন্তরঙ্গ মুহূর্তের কিছু দৃশ্য ভিডিওধারণ করে ইন্টারনেটে ছাড়ার অভিযোগে তিনি অভিযুক্ত চারজনের নামে মামলা করেন। ওই ভিডিও ইন্টারনেটে যারা ছড়িয়েছে তাদেরকে জরুরিভাবে গ্রেফতারের দাবি তুলেছেন মাফি।
চুয়াডাঙ্গা জেলা শহরের মল্লিকপাড়ার মৃত আনিসুর রহমানের ছেলে মাফিজুর রহমান মাফিকে গত ২৮ অক্টোবর চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের যুগ্ম সম্পাদকের পদ থেকে বহিষ্কার করা হয়। পরদিন কে বা কারা ইন্টারনেটে মাফির পর্নো ভিডিও ছেড়ে দেয়। এ নিয়ে গতকাল মঙ্গলবার মাফি মাথাভাঙ্গাকে জানান, যে নারীর পর্নো ভিডিও ইন্টারনেটে ছাড়া হয়েছে সে আমার স্ত্রী। চুয়াডাঙ্গা বাগানপাড়ার মৃত মুন্সী একে শাহিনুজ্জামানের মেয়ে সামিহা তাসনিমকে গত ২৮ সেপ্টেম্বর বিয়ে করি। আমার ও আমার স্ত্রীর একান্ত মুহূর্তের কিছু দৃশ্য কৌশলে ভিডিওধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হয়েছে।
এ ব্যাপারে গতকাল মঙ্গলবার চুয়াডাঙ্গা সদর থানায় ৬ জনের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন বলে জানান মাফি। মাফি মামলায় উল্লেখ করেন, ছাত্রলীগ করার কারণে তিনি বিয়ের বিষয়টি গোপন রাখেন। তবে একটি বাড়িতে তিনি প্রায়ই তার স্ত্রীর সঙ্গে মিলিত হতেন। বাড়ির মালিক কৌশলে ক্যামেরা সেট করে স্বামী-স্ত্রীর একান্ত অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য গোপনে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়। এ ব্যাপারে গতরাতে বাড়ির মালিকসহ ৬ জনের বিরুদ্ধে থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন। মাফি আরও বলেন, আমি বাংলাদেশ দোকান মালিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার প্রচার সম্পাদক পদে মোবাইল প্রতীক নিয়ে নির্বাচন করছি। কিন্তু একটি স্বার্থান্বেষী চক্র অপপ্রচার চালাচ্ছে যে আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। মূলত আমি নির্বাচনে ছিলাম এবং আছি। প্রচার সম্পাদক পদে মোবাইল মার্কায় ব্যবসায়ীদের ভোট ও দোয়া চাই।