আর একটি টাকাও চাঁদাবাজদের দেবেন না

গাংনীতে ইটভাটা মালিকদের সাথে মতবিনিময়ে এসপি

গাংনী প্রতিনিধি: সন্ত্রাসীদের চাঁদা না দেয়ার জন্য ইটভাটা মালিকদের আহ্বান জানালেন মেহেরপুর পুলিশ সুপার আনিছুর রহমান। গতকাল মঙ্গলবার দুপুরে গাংনী থানায় ইটভাটা মালিকদের সাথে মতবিনিময় সভায় চাঁদাবাজ ও সন্ত্রাসী দমনে পুলিশের কঠোরতার কথা জনান তিনি।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, সন্ত্রাসী, চাঁদাবাজ ও পুলিশ একই এলাকায় থাকতে পারে না। যেহেতু আমরা আছি ও থাকবো সেহেতু তাদের থাকার প্রশ্নই আসে না। সন্ত্রাসী ও চাঁদাবাজদের কঠোরহস্তে দমন করা হচ্ছে। ইটভাটায় শ্রমিকরা যাতে নির্বিঘেœ কাজ করতে পারেন সেলক্ষ্যে পুলিশের সহযোগিতার বিভিন্ন বিষয় তুলে ধরেন তিনি।
গেলো বছর বন্দুকযুদ্ধে চার চাঁদাবাজ নিহতের ঘটনা উল্লেখ করে তিনি বলেন, ইটভাটা মালিকদের সাহসিকতায় চাঁদাবাজ প্রতিরোধ করা সম্ভব হয়। সেবার আপনাদের দেয়া তথ্যের কারণেই চাঁদাবাজি মুক্ত রাখা সম্ভব হয়েছিলো। এসব সন্ত্রাসী ও চাঁদাবাজদের হুমকিতে ভীত না হয়ে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) শেখ মোস্তাফিজুর রহমান, জেলা ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক ইনামুল হক, গাংনী উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি হাজী মহসিন আলীসহ এ উপজেলার বিভিন্ন প্রান্তের ইটভাটা মালিকবৃন্দ। গত বছরের মত ইটভাটাগুলো বিভিন্ন জোনে ভাগ করে পুলিশ টহল এবং ইটভাটা মালিকদের নিজস্ব টহল ব্যবস্থার সিদ্ধান্ত হয়।