আলমডাঙ্গার নাগদাহ গ্রামে ড্রেজার দিয়ে বালি তুলে পাকা রাস্তার পাশে স্তুপ করে রাস্তায় অবৈধ স্পিড ব্রেকার: নষ্ট হচ্ছে সরকারি রাস্তা

স্টাফ রির্পোটার: আলমডাঙ্গার নাগদাহের ছিল্লিপাড়ায় স্যালোইঞ্জিন চালিত ড্রেজার দিয়ে বালি উত্তোলন করে রাস্তায় উপর রাখায় বালির স্তুপের পানিতে নষ্ট হচ্ছে রাস্তা, এছাড়াও অনুমতিবিহীন স্পিড ব্রেকারে সাধারণ যানবহন চলাচলে বিঘœ ঘটছে। এলাকাবাসী প্রতিকার চেয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সু-দৃষ্টি কামনা করেছেন।
জানা গেছে, আলমডাঙ্গার নাগদাহ গ্রামের ছিল্লিপাড়ায় ফসলি জমির উপর স্যালোইঞ্জিন চালিত ড্রেজার দিয়ে বালি উত্তোলন ও সরকারি রাস্তার পাশে বালির স্তুপ এবং অবৈধভাবে রাস্তার ওপরে স্পিড ব্রেকার তৈরি করার অভিযোগ পাওয়া গেছে। নাগদাহ গ্রামের এক ব্যক্তির জমি থেকে জেলা সদরের সরিষাডাঙ্গা গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে সিরাজ তার ড্রেজার দিয়ে এ বালি উত্তোলন করছে। শুধু বালি উত্তোলনই করছে না সরকারি রাস্তার পাশে বালির স্তুপ করে রেখেছে। রাস্তায় স্পিড ব্রেকার তৈরি করে সাধারণ যানবহনের স্বাভাবিক চলাচলের বিঘœ ঘটাচ্ছে। এছাড়া বালির স্তুপ থেকে পানি এসে রাস্তায় জমা হয়ে রাস্তার ক্ষতি হচ্ছে। এলাকাবাসী প্রতিকার চেয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সু-দৃষ্টি কামনা করেছেন।