Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net

যুব এশিয়া কাপে মালয়েশিয়ার বিপক্ষে বাংলাদেশের বিশাল জয়

স্টাফ  রিপোর্টার: অনূর্ধ্ব এশিয়া কাপ-২০১৭-এ স্বাগতিক মালয়েশিয়ার সঙ্গে ২৬২ রানের দুর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল। গ্রুপ পর্বের দ্বিতীয় খেলায় পর পর দুটিতেই জয় পেয়ে বাংলাদেশের যোগ হয়েছে ৪ পয়েন্ট। বি গ্রুপের সর্বোচ্চ পয়েন্ট তালিকায় বাংলাদেশ। গত রোববার আবহাওয়া রৌদ্রোজ্জ্বল হওয়ায় খেলা যথা সময়ে শুরু হয়। টসে হেরে বাংলাদেশ প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেট হাতে রেখে ৫০ ওভারে ৩৩৫ রান সংগ্রহ করে। এটিই এই সিরিজের এ পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রহ। এর আগে টসে জিতে বল করার সিদান্ত নেয় মালয়েশিয়া। নাঈম শেক ও পিনাক ঘোষর উদ্বোধনী জুটি বেশ চমৎকার খেলা চলে। দলীয় ৩১ রানের মাথায় ৫ম ওভারের শেষ বলে প্যাভিলিয়নের পথ ধরেন নাঈম শেক। তার ঠিক ৪ বলের মাথায় আউট হয় পিনাক ঘোষ।

তবে তৃতীয় উইকেট জুটিতে অধিনায়ক মোহাম্মদ সাইফ ও তৌহিদ হৃদয় ২০৮ বলে ১৯৪ রানের পার্টনারশিপ গড়ে তুলে। পরে ৪২ ওভার চলাকালে ব্যক্তিগত ৯০ রান নিয়ে মোহাম্মদ সাইফ আউট হয়ে যায়। সর্বোচ্চ ১২০ রান করেছে তৌহিদ হৃদয়। জয়ের জন্য ৩৩৬ রানের লক্ষ্য নিয়ে মাঠে নামে মালয়েশিয়া। ৬ ওভারের খেলা চলাকালে নাঈম শেকের বল আঘাত হানে মালয়েশিয়ার উদ্বোধনী জুটিতে, দলীয় ৩১ রানের মাথায় আউট হয় মোহাম্মদ হাফিজ। নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৭৩ রান করতে পারে মালয়েশিয়া। গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে আজ মঙ্গলবার ভারতের সঙ্গে মুখোমুখি হবে বাংলাদেশ।


আরো দেখুন

বলিউডের যে নায়িকাকে অপহরণ করতে চেয়েছিলেন শোয়েব!

মাথাভাঙ্গা মনিটর: বলিউড নায়িকাদের সঙ্গে ক্রিকেটারদের সম্পর্ক নতুন কিছু নয়। বৈরি প্রতিবেশী পাকিস্তানের অনেক ক্রিকেটারের …

Loading Facebook Comments ...