Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net

রংপুরের পরের ম্যাচেই গেইল-ম্যাককালাম

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মঞ্চে রংপুর রাইডার্সের হয়ে খেলবেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল ও নিউজিল্যান্ডের ব্রেন্ডন ম্যাককালাম। ওয়েস্ট ইন্ডিজের গেইল বিপিএলে নিয়মিত মুখ। তবে ব্রেন্ডন ম্যাককালাম প্রথমবারের মতো বিপিএলে খেলতে আসছেন। ম্যাককালাম ১৬ নভেম্বর ঢাকায় আসবেন তা আগেই জানিয়েছিলো রংপুর রাইডার্স। ফ্রাঞ্চাইজিটি নতুন করে জানালো, ম্যাককালামের সাথেই ১৬ নভেম্বর ঢাকায় পা রাখছেন গেইল। বাঁ-হাতি এ ওপেনারকে আরও পরে বিপিএলে আনার কথা থাকলেও দলের বাজে পারফরম্যান্সের কারণে তাকে দ্রুতই দলের সঙ্গে যোগ করছে রংপুর।

মাশরাফি বিন মুর্তজার দল বিপিএলে তিন ম্যাচে দুটিতে হেরেছে। সামনেই বড় দলের বিপক্ষে ম্যাচ। তার আগে দলের শক্তি বাড়াতে গেইল-ম্যাককালামকে যুক্ত করছে দলটি। আগামী ১৮ নভেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে এ দুই ক্রিকেটারকে দেখা যাবে। রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রথম ম্যাচ জয়ের পর পরের দুই ম্যাচেবাজে হার চিন্তার ভাঁজ ফেলেছে রংপুর রাইডার্স শিবিরে। ফ্রাঞ্চাইজির বিশ্বাস গেইল, ম্যাককালাম দলে প্রাণের সঞ্চার করবে। শুধু গেইল আর ম্যাককালাম না শ্রীলঙ্কার কুশল পেরেরাকেও দ্রুত উড়িয়ে আনছে রংপুর।


আরো দেখুন

বলিউডের যে নায়িকাকে অপহরণ করতে চেয়েছিলেন শোয়েব!

মাথাভাঙ্গা মনিটর: বলিউড নায়িকাদের সঙ্গে ক্রিকেটারদের সম্পর্ক নতুন কিছু নয়। বৈরি প্রতিবেশী পাকিস্তানের অনেক ক্রিকেটারের …

Loading Facebook Comments ...