বিমানে চাকরি দেয়ার নামে অর্থ হাতিয়ে নেয়া মামলায় চুয়াডাঙ্গা মর্তুজাপুরের ৩জন গ্রেফতার

সরোজগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ বিমানে চাকরি দেয়ার নাম করে অর্থ হাতিয়ে নেয়া মামলায় মর্তুজাপুর গ্রামের ৩ প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাত ১টার দিকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গতকাল সোমবার আসামিদের সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গা জেলা সদরে কুতুবপুর ইউনিয়নের মর্তুজাপুর গ্রামের মৃত খেতু ম-লের ছেলে আব্দুল খালেক (৫০) ও আব্দুর রহিম (৪৫) ও আব্দুর রহিমের ছেলে সোহাগ আলী (৩৫) প্রতারণা মামলার আসামি। তাদের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করে। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোজাম্মেল হক সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে গ্রেফতার করেন।
উল্লেখ্য, চুয়াডাঙ্গা সদরের মর্তুজাপুর গ্রামের রবিজুলের ছেলে মিনারুলকে বাংলাদেশ বিমানে চাকরি দেয়ার নাম করে ৫ লাখ টাকা হাতিয়ে নেয় একই গ্রামের ৪ প্রতারক। হাতিয়ে নেয়া টাকা মিনারুলের পিতা রবিজুল ফেরত চাইলে, তার বিরুদ্ধে প্রতারক আব্দুল খালেক বাদি হয়ে চুয়াডাঙ্গা আদালতে মামলা করে হয়রানি করার চেষ্টা করে। গ্রামের একাধিক ব্যক্তি জানান প্রতারকরা ক্ষমতাসিন দলের হওয়াই ক্ষমতার জোরে টাকা হানিয়ে নিয়ে, চাকরি না দিয়েও ওল্টো পাওনাদারের নামে মামলা করে হয়রানির চেষ্টা করছে ।