কুষ্টিয়ার মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ নিজাম উদ্দিন লাইট’র ইন্তেকাল

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার বর্ষীয়ান রাজনীতিবিদ বাংলাদেশ আওয়ামী লীগ মিরপুর উপজেলার সাবেক সভাপতি শিক্ষানুরাগী মীর আব্দুল করিম কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ নিজাম উদ্দিন লাইট (৬৮) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ………………. রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গত রোববার দিবাগত রাত ১২.৫০ টায় তিনি ঢাকাস্থ এপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন ।
আজ সোমবার বিকাল ৩টায় মিরপুর ফুটবল মাঠে মরহুমের প্রথম নামাজে জানাজা শেষে তার নিজ গ্রাম উপজেলার বিজনগরে বাদ আছর দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
পরে বিজনগরস্থ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে মরহুমের জ্যেষ্ঠ পুত্র রাশিদুল হক রুবেল জানিয়েছেন। পরিবারের পক্ষ থেকে সকলকে জানাজা ও দাফনে শরীক হওয়ার জন্য অনুরোধ করেছেন। উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ নিজাম উদ্দিন লাইট’র মৃত্যুতে মিরপুর-ভেড়ামারা সংসদীয় আসনের এমপি জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু গভীর শোক প্রকাশ করেছেন। একই সাথে তিনি মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


আরো দেখুন

শৈলকুপায় বাঙালিদের প্রিয় জমজমাট পিঠা উৎসব অনুষ্ঠিত : ১০ গৃহবধূকে পুরস্কৃত

ঝিনাইদহ প্রতিনিধি: শীতের আকর্ষন খেজুর গুড়ের পিঠা পায়েস। আবহমানকাল থেকে বাঙালিদের আকর্ষন করে আসছে নানা …

Loading Facebook Comments ...