Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net

নিহত বাংলাদেশি কবিরের লাশ দাফন : মামলার প্রস্তুতি

জীবননগর রাজাপুর সীমান্তে ভারতীয় মাদকব্যবসায়ীদের নৃশংসতা

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার রাজাপুর সীমান্তে ভারতীয় মাদকব্যবসায়ীদের নৃশংসতার বলি বাংলাদেশি বিজিবির সোর্স কবির হোসেনের (৪২) ময়না তদন্ত শেষে গতকাল সোমবার বিকেলে পুলিশ তার মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করেছে। এর আগে গত রোববার সন্ধ্যায় জীবননগর থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে প্রেরণ করে। গতকাল সোমবার সন্ধ্যায় বেদনা বিধুর পরিবেশে তার লাশ দাফন করা জয়েছে। এ দিকে এ হত্যাকা-ের ঘটনায় নিহতের পরিবারের পক্ষ হতে জীবননগর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে থানা সূত্রে জানা গেছে। গত পরশু রোববার বিকেলে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার রাজাপুর সীমান্তের বিপরীতে ভারতের মাটিয়ারীর সন্নিকটের একটি কলাবাগানে কৌশলে কবিরকে ডেকে নিয়ে এলোপাতাড়িভাকে কুপিয়ে ও জবাই করে হত্যা করে ভারতীয় মাদকব্যবসায়ীরা।
খবরে প্রকাশ উপজেলা সীমান্তের রাজাপুর গ্রামের মজিবর রহমান ওরফে মন্দার ম-লের ছেলে কবির হোসেন বিজিবির সোর্স হিসেবে কাজ করে। এর পাশাপাশি সে মাদকব্যবসাও করে থাকে। বেশ কিছুদিন ধরে ভারতীয় মাদক ব্যবসায়ীদের মাদক সীমান্ত রক্ষী ও আইন-শৃঙ্খলা বাহিনী দিয়ে ধরিয়ে দেয়ার কারণে ভারতীয় মাদকব্যবসায়ীরা তার ওপর ক্ষুদ্ধ ছিলো। গত পরশু রোববার বিকেলে ৩টার দিকে মাদকব্যবসার নাম করে ভারতের মাটিয়ারীবরুইপাড়ার দু’মাদকব্যবসায়ী আব্দুল ও আলী হোসেন কৌশলে তাকে ভারতের অভ্যন্তরে ডেকে নিয়ে যায়। বিকেলে ৪টার দিকে ভারতীয় সীমান্তের একটি কলাবাগানে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে ও জবাই করে জখম করে ফেলে রাখে। পরে খবর পেয়ে তার স্বজনরা গুরুতর আহত কবিরকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
গতকাল রাতে থানার ডিউটি অফিসার এএসআই জসিম উদ্দীন জানান, এব্যাপারে নিহতের পরিবারের পক্ষ হতে মামলা করার প্রস্তুতি নেয়া হয়েছে। এজাহার লেখা হচ্ছে।


আরো দেখুন

দ্রুত চালুর জন্য একযোগে কাজ করতে ঐকমত্য

জীবননগর স্থলবন্দর চালুর লক্ষ্যে ভারতের কৃষ্ণগঞ্জে যৌথসভা জীবননগর ব্যুরো: দৌলৎগঞ্জ-মাজদিয়া স্থলবন্দর দ্রুত চালুর বিষয়ে গতকাল …

Loading Facebook Comments ...