Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net

প্রান্ত ইন্টারন্যাশনালের মালিক রনিকে ৩০ হাজার টাকা জরিমানা

চুয়াডাঙ্গায় অবৈধ বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ভ্রাম্যমাণ আদালত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে শহরের একাডেমি মোড়ে ওয়েস্ট পাউয়ার জোন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো) চুয়াডাঙ্গা আঞ্চলিক অফিসের সহযোগিতায় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম। এ সময় অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নেয়ার অপরাধে প্রান্ত ইন্টারন্যাশনালের মালিক তানজির আহমেদ রনিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের কাজে সহযোগিতা করেন বেঞ্চ সহকারী নাজমুল হকসহ পুলিশলাইনের একদল পুলিশ। এ সময় ওয়েস্ট পাউয়ার জোন কোম্পানি লিমিটেডের সহকারী প্রকৌশলী আব্দুর রহমান, আহসান হাবিব, উপসহকারী প্রকৌশলী মাসুম পারভেজসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমাণ আদালতসূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা একাডেমি মোড়স্থ প্রান্ত ইন্টারন্যাশনালের মালিক তানজির আহমেদ রনি দীর্ঘদিন ধরে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিয়ে তার ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন। এর আগে দু’বার একই অপরাধে ভ্রাম্যমাণ আদালতে দ-িত হন তিনি। প্রত্যেকবারই সতর্ক করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। কিন্তু তা উপেক্ষা করেই তিনি পুনরায় অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিয়ে ব্যবসা করে যাচ্ছেন। ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় বিদ্যুৎ অফিসের টিম ওই ব্যবসা প্রতিষ্ঠানে অবৈধভাবে নেয়া ৪টি ফিডারের সংযোগের সন্ধান পায়। এতে চলতো তার ডিস ব্যবসার মেশিন, এসিসহ বিভিন্ন বৈদ্যুতিক মেশিন। পরে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নেয়ার অপরাধে বিদ্যুৎ আইন ১৯১০ সালের ৪৪ ধারায় প্রান্ত ইন্টারন্যাশনালের মালিক তানজির আহমেদ রনিকে ৩০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। জরিমানার টাকা আদায় পূর্বক প্রতিষ্ঠানের মালিক রনিকে আবারও সতর্ক করে দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। এ সময় জব্দ করা হয় অবৈধ বিদ্যুৎ সংযোগের ক্যাবল ও মিটার।


আরো দেখুন

দ্রুত চালুর জন্য একযোগে কাজ করতে ঐকমত্য

জীবননগর স্থলবন্দর চালুর লক্ষ্যে ভারতের কৃষ্ণগঞ্জে যৌথসভা জীবননগর ব্যুরো: দৌলৎগঞ্জ-মাজদিয়া স্থলবন্দর দ্রুত চালুর বিষয়ে গতকাল …

Loading Facebook Comments ...