মাতাল হয়ে রাস্তায় উঠতেই সামনে হাজির পুলিশ

চুয়াডাঙ্গা বড়বাজার ব্রিজের নিকটস্থ ডেরায় বসে মদপান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বড়বাজার ব্রিজের অদূরে গড়ে তোলা হরিজন বস্তির নির্দিষ্ট বাড়িতে দীর্ঘদিন ধরেই চলছে মদ বিক্রির রমরমা বাণিজ্য। এ বাণিজ্যের সাথে কিছুদিন ধরে শুরু হয়েছে জুয়ার আখড়া। স্থানীয়রা এ তথ্য জানিয়ে বলেছে, ওই আখড়ায় বসে মদপান করে সন্ধ্যায় বের হওয়ার সাথে সাথে ধরাপড়েছে পরিবহন শ্রমিকদের দুজন। শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ওহিদুল সঙ্গীয় ফোর্স নিয়ে দুজনকে ধরলেও বিক্রেতার দিকে ঘুরেও তাকাননি বলে প্রত্যক্ষদর্শিদের কয়েকজন।
মদপান করে মাতাল অবস্থায় রাস্তায় ওঠে ধরাপড়া দুজন হলেন শহরতলী দৌলাতদিয়াড় মাঝেরপাড়ার বদর উদ্দিনের ছেলে মহাশিন আলী (৩৫) ও দামুড়হুদার জুড়ানপুর ইউনিয়নের রামনগর স্কুলপাড়ার আবুল হোসেনের ছেলে ইয়াসিন (৩৪)। দুজনকেই মাতাল অবস্থায় আটক করা হয়। পুলিশ এ তথ্য জানিয়ে বলেছে, মামলাসহ গতরাতেই সদর থানায় দুজনকে হস্তান্তর করা হয়েছে। আজ শনিবার আদালতে সোপর্দ করা হতে পারে।
এদিকে চুয়াডাঙ্গা বড়বাজার মাথাভাঙ্গা ব্রিজের নিচের দু ধারেই সন্ধ্যার পর বেশ ক’জন চিহ্নিত মাদক ব্যবসায়ী মদ বিক্রির আসর বসায়। বিক্রেতাদের কয়েকজন ভ্রাম্যমাণ হলেও হরিজন সম্প্রদায়ের কয়েকজন রয়েছেন যারা নিজের বাড়ির বারান্দাতেই বসান মদের আসর। এ আসর নাকি জুয়ার আসরেও রূপ নিয়েছে। ফলে মাদক বিরোধী অভিযান শুধু রাস্তায় না চালিয়ে ওইসব অবৈধ বিক্রেতাদের দোকান ঝুপড়ি আখড়াতেও চালানো দরকার বলে মন্তব্য অনেকের।