প্রাণে রক্ষা পেলেন রাজশাহী বিভাগীয় কমিশনার

হরিণাকুণ্ডু প্রতিনিধি: অল্পের জন্য প্রাণেরক্ষা পেয়েছেন রাজশাহীর বিভাগীয় কমিশনার নুর-উর-রহমান। যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় তাকে বহনকারী গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কমিশনার নুর-উর-রহমান ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার হিঙ্গারপাড়ার গ্রামের সন্তান।
মান্দা থানার ওসি আনিসুর রহমান জানান, গতকাল শুক্রবার সকালে বিভাগীয় কমিশনার নুর-উর-রহমান রাজশাহী থেকে জয়পুরহাটের উদ্দেশে রওনা দেন। পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কের শ্রীরামপুর নামকস্থানে নওগাঁ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস তার গাড়িতে ধাক্কা দেয়। এতে কমিশনার নুর-উর-রহমানসহ গাড়ির চালক আহত হন। দুর্ঘটনার পরপরই বাসটি ফেলে চালক ও তার সহযোগীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে যাত্রীবাহী বাসটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে।
ওসি আরও জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহত কমিশনারকে উদ্ধার করে মান্দা হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনায় পুলিশ প্রটোকলের পিকআপ ভ্যানটিও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে ওসি জানান।
উল্লেখ্য, রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর রহমান ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার হিংগারপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুমর আতাউর রহমানের ছেলে। গুরুতর আহত নূর-উর রহমানের দ্রুত সুস্থতা কামনা করে এলাকায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।