বিক্রেতাদের পাশাপাশি এবার তৈরি হচ্ছে মাদকসেবিদেরও তালিকা

চুয়াডাঙ্গার সংবাদপত্র সম্পাদকম-লীর সাথে মতবিনিময়কালে পুলিশ সুপার মাহবুবুর রহমান

স্টাফ রিপোর্টার: মাদকমুক্ত সমাজ গঠনের লক্ষে চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান বিশেষ উদ্যোগ নিয়েছেন। এরই অংশ হিসেবে গতকাল চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত পত্র পত্রিকার সম্পাদকম-লীর সাথে এক মতবিনিময়ে মিলিত হয়ে তিনি সকল সম্পাদক ও সাংবাদিকদের এ বিষয়ে সর্বাত্মক সহযোগিতার আহ্বান জানিয়ে বলেছেন, বিষয়টি যতো কঠিনই হোক, সম্মিলিত প্রচেষ্টা অবশ্যই আমাদের সফলতা এনে দেবে।
মাহবুবুর রহমান চুয়াডাঙ্গা পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণের পর থেকেই তিনি মাদকমুক্ত সমাজ গঠনের স্বপ্নের কথা বলে আসছেন। তিনি মাদক সরবরাহকারী, বিক্রেতাদের শনাক্ত করার পাশাপাশি মাদকাসক্তদেরও শনাক্ত করে তাদের তালিকা প্রণয়নেরও উদ্যোগ নিয়েছেন। চুয়াডাঙ্গা পুলিশ সুপারের এ বিশেষ উদ্যোগ তালিকায় প্রণয়ন হলে সরকারি গুরুত্বপূর্ণ পদে চাকরি অথবা নিয়োগের ক্ষেত্রে মাদক সেবিদের তালিকা ডিএসবির মাধ্যমে যাচাই-বাছাই করেই বিবেচনা করা হবে। ফলে মাদক সেবিদের তথ্য ংঢ়পযঁধফধহমধ@ঢ়ড়ষরপব.মড়া.নফ ওয়েবে দেয়ার জন্য অনুুরোধ জানানো হয়েছে। তথ্য দিয়ে পুলিশের সহযোগিতা প্রদানকারীর পরিচয় অবশ্যই গোপন রাখা হবে।
গতকাল মঙ্গলবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপারের সাথে মতবিনিময়কালে চুয়াডাঙ্গার পত্র-পত্রিকার সম্পাদকম-লী চুয়াডাঙ্গার চিহ্নিত মাদক স্পটগুলোতে নিয়মিত অভিযান চালানোর পাশাপাশি মাদককারবারিদের রাঘববোয়ালের মুখোশ উন্মোচনের আহ্বান জানিয়ে জেলা পুলিশেল সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সম্পাদকম-লীছাড়াও উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মো. কলিমুল্লাহ, এএসপি হেডকোয়ার্টার আহসান হাবীবসহ জেলা পুলিশের পদস্থ কর্মকর্তারা।