চুয়াডাঙ্গায় আরপিএল সিজেন-২ ক্রিকেটে ফাইভ স্টার কিংস চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার: গতকাল সকাল ৯টায় চুয়াডাঙ্গা সরকারি কলেজ মাঠে (আরপিএল) সিজেন-২ রিচার্জ পয়েন্ট প্রিমিয়ির লিগ সিক্স-এ সাইড ক্রিকেটের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় রাইজিং স্টারকে হারিয়ে আরপিএল সেশন-২ চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে ফাইভ স্টার কিংস। টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন ফাইভ স্টার কিংস’র অধিনায়ক সাগর। ফাইভ স্টার কিংস’র খেলোয়াড়দের অসাধারণ ব্যাটিং নৈপূণ্যে নির্ধারিত ৬ ওভারে ১৩০ রানের বড় সংগ্রহ করে সাগরের ফাইভ স্টার কিংস। জবাবে রাইজিং স্টারের ব্যাটসম্যান ইমন একপ্রান্ত আগলে রেখে ব্যাটিং চালিয়ে গেলেও ফাইভ স্টার কিংস’র ডিজে সোহেলের অসাধারণ বিধ্বংসী বোলিঙে ৫ ওভারে ৮২ রান করে গুটিয়ে যায়। ফলে ৪৮ রানের বড় জয় পায় ফাইভ স্টার কিংস। দলের জয়ে ভূমিকা রাখায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের ডিজে সোহেল এবং আর টুর্নামেন্ট জুড়ে ব্যাটিং ও বোলিঙে নৈপূর্ণ দেখিয়ে সর্বোচ্চ ২২৩ রান ও ৫টি উইকেট শিকার করে ম্যান আব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন রাইজিং স্টারের ইমন। একক সর্বোচ্চ রানের রেকর্ডও ইমনের দখলে। ৫৪ রান যা আগের সকল রেকর্ডকে ছাড়িয়ে গেছে।
দৈনিক মাথাভাঙ্গার সার্কুলেশন ম্যানেজার রানা মাসুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানারআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন হাজরাহাটির পরিচিতমুখ তৌহিদলু ইসলাম তোতা ও আশাদুল। অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন টুর্নামেন্টের ছয় ক্যাপটেন। আম্পায়ারের দায়িত্ব পালন করেন মেজবাহ ও ইমরান। স্কোরারের দায়িত্বে ছিলেন শেখরদা। খেলা শেষে বক্তরা বলেন, সুস্থ দেহে সুন্দর মন এবং শরীরকে সুস্থ রাখতে খেলার বিকল্প নেই। পরিচালনায় ছিলেন রাজু, সামছুল আরেফিন আইদিদ, ইমরান, রিয়াজ, আল-আমিন, মনির ও টুটুল।