গাংনীতে গাছ কাটা নিয়ে মারামারি ॥ আহত ৬

গাংনী প্রতিনিধি: গাছ কাটা নিয়ে মেহেরপুর গাংনী থানাপাড়ায় দুই পরিবারের সদস্যদের মধ্যে মারামারিতে ৬ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে থানাপাড়া মাঠে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, মোকাদ্দেস আলীর ছেলে বেঞ্জু মিয়া (৪৫), মনিরুজ্জামান মনি (৪২), মারুফ হোসেন (৩০) ও মামুন হোসেন (২৮) এবং সেকেন্দার আলীর ছেলে রমজান আলী (৪০) ও বাবু মিয়া (৩৮)। গুরুতর আহত অবস্থায় মামুন হোসেন ও মনিরুজ্জামান মনিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন গাংনী হাসপাতালের চিকিৎসক। রঞ্জু ও মারুফ মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি এবং রমজান ও বাবুকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, থানাপাড়ার সেকেন্দার আলীর থানা সড়ক সংলগ্ন জমি লিজ নেয় একই পাড়ার মামুন হোসেন। ওই জমিতে এর আগে বিপ্লব নার্সারী ছিলো। চুক্তির শেষ পর্যায়ে রয়েছে। গতকাল শুক্রবার সকালে মামুন ও তার তিন ভাই ওই জমির বেড়ার জিয়ালা গাছ কাটতে গেলে বাধা দেয় জমির মালিকের ছেলে রমজান ও বাবু। এতে মারামারি শুরু হয়। ফলে ঘটে আহতের ঘটনা।
মনির পারিবারিক সূত্রে জানা গেছে, তার বাম হাতের দুই জায়গায় ভেঙে গেছে এবং মামুনের মাথায় ধারালো অস্ত্রের গুরুতর ক্ষত হয়েছে। মামুনকে কুষ্টিয়া মেডিকেলে ভর্তি রাখা হলেও মনিকে ঢাকায় রেফার করেছেন চিকিৎসকরা। মারামারির ঘটনায় উভয়পক্ষ থানায় মামলা দায়ের করেছেন।