চুয়াডাঙ্গায় মাদক বিরোধী পৃথক অভিযানে মাদক ব্যবসায়ীসহ আটক ৪

স্টাফ রিপোর্টার:চুয়াডাঙ্গায় মাদক বিরোধী পৃথক অভিযানে মাদক ব্যবসায়ীসহ ৪জন আটক হয়েছে। পৃথক পৃথক স্থান থেকে তাদেরকে আটক করা হয় । চুয়াডাঙ্গার দৌলাতদিয়াড়ের দুখুকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৭ অ্যাম্পুল প্যাথেডিন উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। গতরাত ১২টার দিকে তার বাড়ি থেকে আটক করা হয় তাকে। আজ বুধবার দুখুকে আদালতে সোপর্দ করা হতে পারে।
পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গা শহরতলি দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার রনো বকসের ছেলে দুখু মিয়া এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ী। গতরাত ১২টায় চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের এসআই জগদীশ চন্দ্র বসু সঙ্গীয় র্ফোস নিয়ে অভিযান চালিয়ে দুখুকে আটক করেন। এ সময় তার নিকট থেকে ৭ অ্যাম্পুল ঘুমের ইনজেকশন প্যাথেডিন উদ্ধার করা হয়। গতরাতেই মামলাসহ চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়। আজ বুধবার সংশ্লিষ্ট মামলায় দুখু মিয়াকে আদালতে সোপর্দ করা হতে পারে।
আলমডাঙ্গা অফিস জানিয়েছে, আলমডাঙ্গা থানা পুলিশ কৃষক সেজে মাদকবিরোধী অভিযান চালিয়ে কৌশলে ইয়াবা ও হেরোইনসহ মাদকব্যবসায়ী আজমকে আটক করেছে। গত সোমবার সন্ধ্যায় পৌর গোবিন্দপুর দক্ষিণপাড়া থেকে তাকে আটক করে। পরে তার নিকট থেকে ১০ পিস ইয়াবা ও ১৪ পুরিয়া হেরোইন উদ্ধার করে পুলিশ।
জানা গেছে, আলমডাঙ্গা পৌর গোবিন্দপুর গ্রামের হবিবার সর্দ্দারের ছেলে আজম আলী (৩৫) দীর্ঘদিন ধরে মাদকব্যবসা করে আসছে। ইতোপূর্বে বেশ কয়েকবার থানা পুলিশের হাতে মাদকসহ আটকও হয়। জেল থেকে বাড়ি এসে আবার মাদকব্যবসা শুরু করে। সে ইয়াবা, হেরোইন ও গাঁজাসহ সব ধরনের মাদকব্যবসা করে। গতপরশু সোমবার সন্ধ্যায় আলমডাঙ্গা থানার এএসআই খালেদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে কৃষক সেজে কৌশলে অভিযান চালিয়ে আজমকে আটক করে। আটকের পর তার নিকট থেকে ১০ পিস ইয়াবা ও ১৪ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। জীবননগরে ইয়াবাসহ মাদকব্যবসায়ী জাহাঙ্গীর আটক
জীবননগর ব্যুরো জানিয়েছে,  জীবননগর থানা পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। থানা অফিসার ইনচার্জ এনামুল হকের নির্দেশে মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। গতকাল মঙ্গলবার অভিযান চালিয়ে পুলিশ ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদকব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে (৩০) আটক করেছে।
থানাসূত্রে জানা যায়, ওসি এনামুল হকের নির্দেশে এসআই নাহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের পোস্টঅফিসপাড়ায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ পোস্টঅফিসপাড়ার আব্দুল মজিদের ছেলে জাহাঙ্গীর আলমকে আটক করে। এ ব্যাপারে তার বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরসহ তাকে চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়।
দামুড়হুদা প্রতিনিধি জানিয়েছে, দামুড়হুদার কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির সদস্যরা মাদকবিরোধী ঝটিকা অভিযান চালিয়ে ১শ গ্রাম গাঁজাসহ মামুন (২০) নামের একজনকে আটক করেছে। আটক মামুন কার্পাসডাঙ্গা মাঝপাড়ার গোলাম ইছার ছেলে। গতকাল মঙ্গলবার রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা মডেল থানার ওসি আকরাম হোসেনের নেতৃত্বে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আসাদ, এএসআই মাসুদ, এএসআই শাহজালাল ও এএসআই কাশেম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মামুনকে আটক করেন। এ সময় তার দেহতল্লাশি করে ১শ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। আটক মামুনকে গতকাল রাতেই দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামুনের নামে মামলা দায়ের করেছে। দামুড়হুদা মডেল থানার ওসি আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।