দেশের উন্নয়নে অনিয়ম দুর্নীতিকে না বলতে হবে

দামুড়হুদা ও জীবননগরের বিভিন্ন স্থানে গণসংযোগকালে নজরুল মল্লিক

স্টাফ রিপোর্টার: আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের সাথে ধারাবাহিক মতবিনিময়সহ গণসংযোগ অব্যাহত রেখেছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকা থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গণমানুষের নেতা নজরুল মল্লিক। তিনি গতকাল বুধবার জীবননগর ও দামুড়হুদার উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী হতে দোয়া সমর্থন চান। এ সময় এলাকাবাসীর উদ্দেশে নজরুল মল্লিক বলেন, এলাকার দলীয় লোকজনকে চাকরি না দিয়ে মোটাঅঙ্কের টাকার বিনিময়ে জামায়াত-বিএনপির লোকদের চাকরি দেয়া হয়েছে। এসব নিয়োগ বাণিজ্য বন্ধ করতে হবে। এছাড়া এলাকার হাট, ঘাট, বিল-বাওড় লুটপাট করা হচ্ছে। এ সমস্ত অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবার জন্য দলের ত্যাগী নেতাকর্মীদের প্রতি আহবান জানান। তিনি আরও বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে নিরলস প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। তারই ঐকান্তিক প্রচেষ্টায় দেশের অন্যান্য নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন হলেও চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকায় উল্লেখযোগ্য কোনো উন্নয়ন হয়নি। তিনি আরও বলেন, বর্তমান সমাজে দিনদিন দুর্নীতি বেড়েই চলেছে। যারা দুর্নীতি ও চাঁদাবাজি করে যারা অর্থ সম্পদের মালিক হয়ে ক্ষমতার অপব্যবহার করছে তাদের বিরুদ্ধে আমাদের সকলকে একত্রিত হয়ে প্রতিবাদ করতে হবে এবং দুর্নীতিমুক্ত সমাজ গঠনে সকলকে এক সাথে কাজ করতে হবে। দেশের উন্নয়নের স্বার্থে দুর্নীতিকে না বলতে হবে। নজরুল মল্লিক বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি মধ্যেম আয়ের দেশ হিসেবে বিশ্বের কাছে পরিচিত করার জন্য দিনরাত কাজ করে চলেছেন। এমন কি তিনি নিজের কথা চিন্তা না করে দেশের সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করছেন। তাই আসুন আমরা সকলে দেশের উন্নয়নের জন্য, দেশের সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী কির।
দামুড়হুদা প্রতিনিধি জানিয়েছেন, গতকাল বুধবার বিকেলে দামুড়হুদার হাউলী ইউনিয়নের জয়রামপুর কাঠালতলা, স্টেশনপাড়া, ডুগডুগি, বড়দুধপাতিলা, কাদিপুর, লোকনাথপুর, রঘুনাথপুর, বাস্তুপুর, নতুন হাউলীসহ বিভিন্ন গ্রামে ব্যাপক গণসংযোগ করেন। গণসংযোগকালীন তার সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, দফতর সম্পাদক আপেল মাহমুদ, জীবননগর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, জীবননগর মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সীমান্ত ইউনিয়ন আ.লীগ নেতা জাকির হোসেন, দামুড়হুদা উপজেলা যুবলীগের আহবায়ক অ্যাড. আবু তালেব, জীবননগর উপজেলা যুবলীগের আহবায়ক শামিম রেজা, যুবলীগ নেতা কাজী সামসুর রহমান চঞ্চল, অ্যাড. আকিমুল ইসলাম, দামুড়হুদা উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি জান মোহাম্মদ সেলিম, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ মীর, আ.লীগ নেতা আব্দুল বারী, বাঁকা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি সদস্য আব্দুর রহমান, যুবলীগ নেতা হযরত আলী, বাঁকা ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাজ্জাদ বিশ্বাস, কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের যুগ্মআহবায়ক সাজেদুল বিশ্বাস মিঠু, যুবলীগ নেতা হাসান-আল বাখার ডলার, জামিরুল, জমাত আলী, জুয়েল, শাহিন, জীবননগর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক চঞ্চল কুমার দাস প্রমুখ।
জীবননগর ব্যুরো জানিয়েছে, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চুয়াডাঙ্গা-২ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশি নজরুল মল্লিক গতকাল বুধবার উপজেলা বাঁকা ইউনিয়নের পাথিলা ও হাসাদহ ইউনিয়নের করিমপুর, বৈদ্যনাথপুর, শ্রীরামপুর ও তারনিবাস গ্রামের সাধারন মানুষের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেছেন। গণসংযোগকালে উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক খলিলুর রহমান, সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেকা আব্দুর রহমান, জীবননগর মোটরশ্রমকি ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজা, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সাজ্জাদ বিশ্বাস, আমিনুর রহমান, তহিদুর রহমান মিনা, আব্বাস উদ্দিন, শফিকুল ইসলাম, সাবেক বিজিবি সদস্য আব্বাস উদ্দিন, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জাকির হোসেন, মিজানুর রহমান নেনু, যুবলীগ নেতা শামীম ফেরদৌস, কাজী সামসুল রহমান চঞ্চল, আকিমুল ইসলাম, মফিজুল ইসলাম, ছাত্রলীগ নেতা জসিম, ডালিম, আক্তার, লিটনসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এসময় তার সঙ্গে ছিলেন।