ঘর ভেঙে রাস্তা নির্মাণ সংক্রান্ত সংবাদ সম্মেলনের পাল্টা সংবাদ সম্মেলন করলেন পৌর প্যানেল মেয়র সামসাদ রানু

আলমডাঙ্গা ব্যুরো: ঘর ভেঙে রাস্তা নির্মাণ সংক্রান্ত সংবাদ সম্মেলনের পাল্টা সংবাদ সম্মেলন করলেন আলমডাঙ্গা পৌর প্যানেল মেয়র সামসাদ রানু। গতকাল বুধবার সন্ধ্যায় তিনি ওই পাল্টা সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে পঠিত বক্তব্যে তিনি উল্লেখ করেন যে, তিনি প্যানেল মেয়রের দায়িত্ব পালনের পাশাপাশি নাট্য শিল্পী হিসেবেও অভিনয় শিল্পের সাথে জড়িত। যে দিন ঘর ভেঙে দেয়ার অভিযোগ তার বিরুদ্ধে উত্থাপন করা হয়েছে প্রকৃতপক্ষে ওই দিন তিনি নাটকের শুটিং করতে আলমডাঙ্গার বাইরে অবস্থান করছিলেন। বাড়ি ফিরে পরবর্তীতে তিনি জানতে পারেন যে, ওই ঘরে পাড়ার শিশুরা খেলা খেলছিলো। তারা ঘরের খুঁটি ধরে দোঁল খেলার একপর্যায়ে ঘরটি পড়ে যায়। তিনি আরও উল্লেখ করেছেন, টিপু সুলতানের ক্রয় করা ওই ঘরটি পাড়ায় মাদকসেবনের আখড়ায় পরিণত হয়েছিলো। ওই ঘরে বসবাসকারী মহসিন আলীর ইন্ধনে তা চলছিলো বলে অভিযোগ উঠলে তাকে নিষেধ করা হয়। নিষেধ সত্ত্বেও ওই ঘরে মাদকসেবন অব্যাহত ছিলো।
তিনি আরও বলেন, আমি আলমডাঙ্গা পৌরসভার নির্বাচিত কাউন্সিলর ও প্যানেল মেয়র। রাজনৈতিক সাফল্য ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে যারা আমার নামে বসতঘর ভেঙে দেয়ার যে মিথ্যা অপবাদ দিয়েছে তিনি তাদের আইনগতভাবে শাস্তি দাবি করেছেন। তার জনপ্রিয়তা নষ্ট করতে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করা জঘন্যতম অপরাধ বলে উল্লেখ করেছেন তিনি।


আরো দেখুন

চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়া গ্রামে বিয়ের প্রতিশ্রুতিতে যুবতির দেহভোগ

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর আকন্দবাড়িয়া গ্রামে বিয়ের প্রতিশ্রুতিতে এক যুবতির দেহ ভোগের অভিযোগ উঠেছে প্রতিবেশী …

Loading Facebook Comments ...