Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net

গাংনীর ডিসি ইকো পার্ক উদ্বোধন করবেন রাশেদ খান মেনন ॥ গাইবেন নকুল কুমার

গাংনী প্রতিনিধি: আজ বৃহস্পতিবার মেহেরপুর গাংনীর ভাটপাড়া ডিসি ইকোপার্ক উদ্বোধন করা হবে। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে উদ্বোধন ঘোষণা করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন। সরকারি এ কর্মসুচি সফল করতে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা প্রশাসন। অপরদিকে দলের সভাপতিকে বরণে প্রস্তুত ওয়ার্কার্স পার্টি নেতৃবৃন্দ।
মন্ত্রীর কর্মসূচি সম্পর্কে জানা গেছে, ৬ ডিসেম্বর রাশেদ খান মেনন পবনায় দলীয় জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দিবেন। ৭ ডিসেম্বর তিনি গাংনীর উদ্দেশে রওনা করবেন। দুপুর ১টায় ভাটপাড়া ডিসি ইকোপার্ক আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করবেন মন্ত্রী। এরপরই সেখানে সূধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। সমাবেশে মূল্যবান বক্তৃতা শেষে ওইদিনই তিনি ঢাকার উদ্দেশে রওনা দেবেন। সূধী সমাবেশের পর একই মঞ্চে ওপেন কনসার্টে গান পরিবেশন করবেন দেশ বরেণ্য সঙ্গীত শিল্পি নকুল কুমার বিশ্বাস।
নকুল কুমার বিশ্বাস সম্পর্কে সকলেরই জানা। তিনি এ উপমহাদেশের জনপ্রিয় কন্ঠ শিল্পি। নিজের লেখা ও সুরে তিনি গেয়েছেন অসংখ্য গান। বাস্তবতার নিরিখে গান পরিবেশন করেই তিনি মানুষের মাঝে পরিচিতি পান। এছাড়াও সমাজের নানা অসঙ্গতি গানের মধ্যে তুলে ধরে বিপ্লব চালিয়ে যাচ্ছেন এক জনপ্রিয় শিল্পী। সমাবেশের পরেই ওই মঞ্চে তিনি গান গাইবেন।
মেহেরপুর জেলা প্রশাসক পরিমল সিংহ ও গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষ্ণুপদ পাল অনুষ্ঠান সফল করতে জেলার সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানের আশেপাশে ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে। মোড়ে মোড়ে তৈরি করা হয়েছে তোরণ। সমাবেশ মঞ্চ তৈরি, মাইক স্থাপন ও বৈদ্যুতিক সংযোগসহ আনুসঙ্গিক সব কাজ সম্পন্ন করেছে প্রশাসন। এখন শুধু অপেক্ষা সেই মাহিন্দ্রক্ষণের। এই প্রথম দেশের কোনো পর্যটন পার্ক উদ্বোধন করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী। তাইতো এলাকাবাসীর মধ্যে এক সাজ সাজ রব বিরাজ করছে। অনুষ্ঠান সফল করতে প্রশাসনের পাশাপাশি প্রয়োজনীয় প্রস্তুতি নিয়েছে ওয়ার্কার্স পার্টি। গ্রামে গ্রামে গণসংযোগ ও প্রচারণার মধ্যদিয়ে বিপুল লোক সমাগম নিশ্চিত হবে বলে জানান নেতৃবৃন্দ। শুধু ওয়ার্কার্স পার্টি নয়, জেলার সকল শ্রেণি-পেশার মানুষের উপস্থিতিতে অনুষ্ঠান এক অন্য রকম মাত্রা পাবে বলে আশা প্রকাশ করেন জেলা প্রশাসক।


আরো দেখুন

দামুড়হুদার জয়রামপুরে বাকপ্রতিবন্ধী যুবতী ৮ মাসের অন্তঃসত্ত্বা

মামলা দায়ের ॥ অভিযুক্ত আলম গ্রেফতার হয়নি এখনো দর্শনা অফিস: দামুড়হুদার জয়রামপুর হাজিপাড়ার বাকপ্রতিবন্ধী এক …

Loading Facebook Comments ...