কুষ্টিয়া পৌরসভাকে হারিয়ে আলমডাঙ্গা লুকআপের শুভসূচনা

চুয়াডাঙ্গা মেয়র কাপ দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌরসভার আয়োজনে মেয়র কাপ দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা ৬টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসন চত্বরের ব্যাডমিন্টন গ্রাউন্ডে অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচে আলমডাঙ্গার লুকআপ জুটি ২-০ সেটে কুষ্টিয়া পৌরসভাকে পরাজিত করে শুভসূচনা করে।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়। এরপর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ বলেন, চুয়াডাঙ্গার ক্রীড়াঙ্গণে এখন সুবাতাস বইছে। খেলার মাঠগুলোতে চলছে ফুটবল-ক্রিকেটসহ নানা ধরনের খেলা। এরই ধারাবাহিকতায় উদ্বোধন করা হলো চুয়াডাঙ্গা মেয়র কাপ দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতা।
চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সাবেক অধ্যাপক শ্রদ্ধাভাজন সৈয়দ মুনজুরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদ চেয়ারম্যান সামসুল আবেদীন খোকন, সাবেক অধ্যক্ষ এসএম ইসরাফিল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুর রাজ্জাক, চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আব্দুল মোমেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তরিকুল ইসলাম, সিঙ্গাপুর চেম্বারের সভাপতি আলহাজ সাহিদুজ্জামান টরিক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক এফবিসিসিআই’র পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা ও জাতীয় গোয়েন্দা সংস্থা চুয়াডাঙ্গা জেলা শাখার উপপরিচালক জাফর ইকবাল। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মেয়র কাপ দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার পরিচালনা কমিটির আহবায়ক মাহাবুল ইসলাম সেলিম।
প্রধান অতিথি ও সভাপতির বক্তব্য শেষে অতিথিদের মধ্য থেকে দুটি জুটি এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। খেলায় জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ-ডায়মন্ড ওয়ার্ল্ডের পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা এবং অতিরিক্ত পুলিশ সুপারের (প্রশাসন) সাথে জুটি বাধেন সিঙ্গাপুর চেম্বারের সভাপতি আলহাজ সাহিদুজ্জামান টরিক। এ ম্যাচটি টাই হয়।
এরপর শুরু হয় ১৬ দল নিয়ে আয়োজিত চুয়াডাঙ্গা মেয়র কাপ দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচ। উদ্বোধনী ম্যাচে কুষ্টিয়া পৌরসভার পক্ষে জুটি বাধেন বাংলাদেশ জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের সাতবারের চ্যাম্পিয়ন পরেশ ও র‌্যাংকিং খেলোয়াড় কুষ্টিয়ার অনিক। এছাড়া প্রতিপক্ষ আলমডাঙ্গার লুকাআপের পক্ষে জুটি বাধেন ন্যাশনাল ব্যাডমিন্টনের ৬নং র‌্যাংকিংয়ে থাকা বগুড়ার লিপ্টন ও আলমডাঙ্গার কৃতিব্যাডমিন্টন খেলোয়াড় ত্বোহা।
গতকাল রাতেই প্রতিযোগিতার প্রথম রাউন্ডের খেলাগুলো সম্পন্ন হয়। খেলাগুলো পরিচালনা করেন এসএম রাসেল।