আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে ৫ জুয়াড়ির জরিমানা আদায়

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে ৫ জুয়াড়ির নিকট থেকে ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। গত ১০ ডিসেম্বর দিনগত রাতে উপজেলার তিয়রবিলা ক্যাম্প পুলিশ খাসকররা গ্রামের শাফায়েত আলীর জুয়ার আড্ডা থেকে ওই ৫ জুয়াড়িকে আটক করে। শাফায়েত আলী এক সময়ের শীর্ষ চরমপন্থি নজরুলের ছেলে।
জানা গেছে, খাসকররার শাফায়েত আলীর বাড়িতে নিয়মিত জুয়ার আসরে আশপাশের তো বটেই, পার্শ্ববর্তী হরিণাকু-ু উপজেলাসহ ঝিনাইদহ জেলার অনেক জুয়াড়ি নিয়মিত আসর বসায়। বিষয়টি জানতে পেরে তিয়রবিলা ফাঁড়ি পুলিশের আইসি মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে অভিযান চালান। সে সময় ৫ জুয়াড়িকে আটক করেন তারা। আটককৃতরা হলো খাসকররা গ্রামের গোলাপ ম-লের ছেলে রফিকুল ইসলাম, একই গ্রামের মৃত শাহাদত ম-লের ছেলে শিপন, রায়সা গ্রামের আব্দুল খালেকের ছেলে হাসিবুল, কাবিলনগর গ্রামের আজিবার আলীর ছেলে হাশেম আলী ও একই গ্রামের রিফাজ উদ্দীনের ছেলে জামাল উদ্দীন।
এদিকে, এ সংবাদ জেনে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রাহাত মান্নান আটক জুয়াড়িদের তার সামনে হাজির করতে নির্দেশ দেন। পরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যককে ২শ করে টাকা জরিমানা করা হয়। ধৃত জুয়াড়িরা ভ্রাম্যমাণ আদালতে জীবনে আর কখনও জুয়া খেলবে না বলে প্রতিজ্ঞা করে।