চুয়াডাঙ্গার দৌলাতদিয়াড় বাসস্ট্যান্ডে পাখিভ্যান চালককে বেদম মারপিট

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা দৌলাতদিয়াড় বাসস্ট্যান্ডে আবারও মোটরচালিত ভ্যানচালককে মারপিট করা হয়েছে। বাস মালিকদের নিযুক্ত লোকজন ভ্যানচালক শরিফুলকে বেদম প্রহার করে। গতকাল বিকেল পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে। পরে সে থানায় নালিশ করতে গেলেও শেষ পর্যন্ত তা না করে চোখ মুছতে মুছতে বাড়ি বেলগাছি ঈদগাহ পাড়ায় ফেরে।
বেলগাছি ঈদগাপাড়ার দাউদ আলীর ছেলে শরিফুল ইসলাম (৩৮) পাখিভ্যান চালক। দু’জন নারী আরোহী নিয়ে বিকেল পৌনে ৩টার দিকে বড়বাজার থেকে ভালাইপুর মোড়ের উদ্দেশে রওনা হয়। দৌলাতদিয়াড় বাসস্ট্যান্ড পৌঁছুলে কয়েকজন যুবক তাকে যাত্রীবহন করতে বারণ করে। আপত্তি তুলতেই তাকে মারপিট শুরু করে। শরিফুল থানায় মৌখিক নালিশ করলেও তেমন সাড়া না পেয়ে হতাশ হয়ে বাড়ি ফেরে।
স্থানীয়দের অনেকেই বলেছেন, বাস মালিকদের নিযুক্ত কিছু ব্যক্তি প্রতিদিনই সকাল থেকে রাস্তায় লাঠি হাতে নিয়ে দাঁড়িয়ে অটো ও পাখিভ্যানসহ মোটরচালিত যানে যাত্রী বহন বন্ধ করার কাজে বাধা দেয়। অবশ্য কিছু কিছু ব্যক্তির নিকট থেকে বিশেষ হারে ওরা টাকাও আদায় করে বলে অভিযোগ রয়েছে। ওরাই গতকাল বিকেলে পাখিভ্যান চালক শরিফুলকে বেদম পিটিয়ে আহত করে নারী যাত্রীদের নামিয়ে দিয়েছে।