নগরবোয়ালিয়ার বদমেজাজি মনোয়ারের কা- ॥ প্রতিবেশীর স্ত্রীকে রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে আটকে রাখার অভিযোগ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার নগরবোয়ালিয়ার বদমেজাজি মনোয়ারের কা-। তুচ্ছ কারণে প্রতিবেশীর স্ত্রীকে ধারালো রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে বাড়িতে আটকে রাখে। প্রতিবেশীদের অনুরোধের নিয়ে যেতে দেয়নি চিকিৎসকের কাছে। সংবাদ পেয়ে স্থানীয় ফাঁড়ি পুলিশ দুপুরে ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত জখম অবস্থায় ওই গৃহবধুকে উদ্ধার করে হারদী হাসপাতালে পাঠিয়েছে।
জানা গেছে, নগরবোয়ালিয়ার দরিদ্র আলমসাধুচালক আশাদুল ইসলামের স্ত্রী নূরজাহান খাতুন। গতকাল রোববার সকালে নিজ বাড়ির বেড়া মেরামত করছিলো। সে সময় প্রতিবেশী আনুর আলীর ছেলে মনোয়ার হোসেন গালিগালাজ করতে করতে ঘর থেকে রামদা বের করে ছুটে যায় নূরজাহানের সামনে। মনোয়ার হোসেন রামদা দিয়ে নূরজাহানের মাথায় ও হাতে এলোপাতাড়ি কোপায়। এতে রক্তাক্ত জখম হন নূরজাহান। সে সময় প্রতিবেশীরা ছুটে আসলেও অমানুষ মনোয়ার তাদের নূরজাহানের কাছে যেতে দেয়নি।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অনেকেই ছুটে গেলেও মনোয়ার তাদেরকে নূরজাহানের বাড়িতে যেতে নিষেধ করে সকলকে শাসিয়ে ছিলো। যে নূরজাহানের কাছে যাবে তাকেই কোপাবে বলে রামদা উঁঠিয়ে হুমকি দিয়েছিলো। ভয়ে কেউ অসহায় গৃহবধুকে উদ্ধার করতে পারেনি। অনেকেই উদ্ধার করে ডাক্তারের নিকট নিয়ে যেতে চেয়েছিলো। তা না হলে মারা যেতে পারে বলেও মনোয়ারকে সতর্ক করেছিলো। কিন্তু মনোয়ার কাউকে যেতে দিতে রাজি হয়নি। তারা আরও জানিয়েছে মনোয়ার খুব বেশি বদমেজাজি। মাঝে মধ্যেই সে এমন ঘটনা ঘটিয়ে থাকে। প্রতিবেশীরা তাকে এড়িয়ে চলেন। সংবাদ পেয়ে দুপুরে হাটবোয়ালিয়া ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। সে সময় পালিয়ে যায় মনোয়ার। হাটবোয়ালিয়া ফাঁড়ি পুলিশের টুআইসি এএসআই রওশন জানান, সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মারাত্মক জখম নূরজাহানকে দ্রুত উদ্ধার করে হারদী হাসপাতালে পৌঁছনোর ব্যবস্থা করি। হারদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত সহকারী মেডিকেল অফিসার আবুল কালাম জানান, নূরজাহানের মাথার ডান দিকের ক্ষতটা বেশ গভীর। সেখানে বেশ কয়েকটা সেলাই দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় এজাহার দায়ের করতে সাহস পাচ্ছেন না রক্তাক্ত জখম গৃহবধুর দরিদ্র স্বামী।