ঝিনাইদহে বৈডাঙ্গায় ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ

বোনের বাড়ি যাওয়া হলো না কলেজছাত্র সাগরের
ডাকবাংলা প্রতিনিধি: বোনের বাড়ি যাওয়ার উদ্দেশে বের হয়ে লাশ হয়ে ফিরলো কলেজছাত্র নয়ন কুমার ঘোষ ওরফে সাগর। গতকাল বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের বৈডাঙ্গার স্টার ব্রিক্সের অদূরে ট্রাক চাপায় তিনি নিহত হন। সাগর ঝিনাইদহ সরকারি কেসি কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্র এবং সদর উপজেলার বোড়াই গ্রামের বিধান চন্দ্র ঘোষের ছেলে।
স্থানীয়দের অভিযোগ, রাস্তাটি ঝুঁকিপূর্ণ থাকার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পর ট্রাকচালক ও হেলপার পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পরিবারের সদস্যরা জানায়, গতকাল বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে নিকটস্থ প্রতাপপুর গ্রামে বোনের বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হয়। বৈডাঙ্গার স্টার ব্রিক্সের সামনে পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সাগর রক্তাক্ত জখম হয়ে ঘটনাস্থলে মারা যায়।
ডাকবাংলা পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা এসআই হাসানুজ্জামান জানান, গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় বৈডাঙ্গা স্টার ব্রিক্স ইটভাটার সামনে একটি দ্রুতগামী ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সাগরের মৃত্যু হয়। দুর্ঘটনায় তার শরীর ছিন্নভিন্ন হয়ে যায়। খবর পেয়ে পুলিশ পৌঁনে ১১টায় সাগরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।
স্থানীয়দের অভিযোগ, বৈডাঙ্গা স্টার ব্রিক্স ইটভাটার মাটি সড়কের ওপর পড়ে থাকার কারণে রাস্তাটি ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে। মাটির কারণেই মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যায়। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। ট্রাকচালক ও হেলপার ঘটনার পরপরই পালিয়ে গেছে। এদিকে সাধুহাটি ইউনিয়ন চেয়ারম্যান কাজি নাজীর উদ্দীন জানান, ইটভাটায় মাটি উঠানোর কারণে সাধুহাটির রাস্তায় মাটি পড়ে রাস্তার অবস্থা খুব খারাপ হয়ে আছে। কখন যেন দুর্ঘটনা ঘটে, বিষয়টি নিয়ে জেলা প্রশাসকের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি।