রাজশাহী সহকারী হাইকমিশনের সেকেন্ড সেক্রেটারি একে মিশ্র’র দৌলৎগঞ্জ স্থলবন্দর এলাকা পরিদর্শন : ব্যবস্থাপনা দেখে সন্তোষ প্রকাশ

জীবননগর ব্যুরো: রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের সেকেন্ড সেক্রেটারি (ভিসা) অজয় কুমার মিশ্র দৌলৎগঞ্জ স্থলবন্দর চালুর সম্ভব্যতা দেখতে গতকাল শুক্রবার সরেজমিনে বন্দর এলাকা পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে বন্দর এলাকায় গড়ে তোলা স্থাপনা ও সুযোগ-সুবিধা দেখে তিনি সন্তোষ প্রকাশ করেছেন। তিনি এটি অচিরেই চালুর বিষয়ে সংশ্লিষ্ট দফতরে কথা বলবেন বলে আশ্বাস প্রদান করেন। ব্যক্তিগত এ সফর শেষে তিনি সন্ধ্যায় ট্রেনযোগে রাজশাহী গমন করেন।
রাজশাহী সহকারী হাইকমিশনের সেকেন্ড সেক্রেটারি (ভিসা) একে মিশ্র সড়ক পথে বিকেল সাড়ে ৪টায় জীবননগর এসে পৌঁছুলে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রাসহকারে দৌলৎগঞ্জ স্থলবন্দর এলাকায় নেয়া হয়। এখানে তিনি পৌঁছুলে বন্দর সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এসময় তিনি জিরো লাইনে যান এবং বন্দর এলাকার স্থাপনা ও সুযোগ-সুবিধাসমূহ ঘুরে দেখেন। পরে তিনি এলাকার জনপ্রতিনিধি ও বন্দর সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, পৌর মেয়র জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা, চুয়াডাঙ্গা ও মেহেরপুরের ভারতীয় ভিসা এজেন্ট উত্তম কুমার কর্মকার, মনোহরপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান সোহরাব হোসেন খান, কেডিকে ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান খায়রুল বাসার শিপলু, পৌরসভার কাউন্সিলর উপজেলা ছাত্রলীগের সভাপতি সোয়েব আহমেদ অঞ্জন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এমআর বাবু, উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুস সালাম ঈশা, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক মোল্লা, সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল হক ও বন্দর বাস্তবায়ন কমিটির সদস্য জহিরুল ইসলাম মতবিনিময়ে অংশগ্রহণ করেন। পরে তিনি উপজেলা চেয়ারম্যানের সভাকক্ষে আবারও মতবিনিময় করেন। উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, উপজেলা নির্বাহী অফিসার সেলিম রেজা, প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক জিএ জাহিদুল ইসলাম ও সাংবাদিক সালাউদ্দীন কাজল এখানে সেকেন্ড সেক্রেটারি অজয় কুমার মিশ্র’র সাথে বন্দরটি চালুর বিষয়ে সহযোগিতা চেয়ে এ বন্দরের সুবিধাসমূহ তুলে ধরেন। ব্যক্তিগত এ সফর শেষে সন্ধ্যায় তিনি ট্রেনযোগে রাজশাহীর উদ্দেশে রওনা দেন।