ট্রাকের ধাক্কায় আলমডাঙ্গা বৈদ্যনাথপুরের দম্পতি নিহত

মোটরসাইকেলযোগে ফরিদপুরে যাওয়ার পথে মধুখালীতে দুর্ঘটনা

মধুখালী প্রতিনিধি: আলমডাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে ফরিদপুরে যাওয়া পথে ট্রাকের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। গতকাল রোববার বিকেলে ফরিদপুরের মধুখালী উপজেলার পরীক্ষিতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত স্বামী-স্ত্রী আলমডাঙ্গার বৈদ্যনাথপুরের বাসিন্দা।
প্রত্যক্ষদর্শিরা জানায়, বিকেল সাড়ে ৪টার দিকে মধুখালী উপজেলার পরীক্ষিতপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়ক একটি মোটরসাইকেলকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের আরোহী স্বামী-স্ত্রী ছিটকে পড়েন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা তাদের মৃত ঘোষণা করেন।
মধুখালী সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার বৈদ্যনাথপুর গ্রামের আলম ম-লের ছেলে খোরশেদ ম-ল (৩৫) তার স্ত্রী তানিয়া বেগমকে (৩০) নিয়ে আলমডাঙ্গা থেকে ফরিদপুর যাওয়ার পথে বিকেল সাড়ে ৪টার দিকে পরীক্ষিতপুর নামকস্থানে পৌঁছুলে একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, হাসপাতালে নেয়ার আগেই তাদের মৃত্যু হয়েছে। করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ নিজামুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।