মঙ্গলবার , জানুয়ারি ১৬ , ২০১৮

হারদী-ওসমানপুর সড়কে কেরুজ আখ বোঝাই ট্র্যাক্টর-ট্রলিতে চাপা পড়ে ইটভাটা শ্রমিক নিহত

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার হারদী-ওসমানপুর সড়কে কেরু কোম্পানির আখ বোঝাই ট্র্যাক্টর-ট্রলিতে চাপা পড়ে আমিরুল ইসলাম (৪৫) নামের এক ইটভাটা শ্রমিক নিহত হয়েছে। নিহতের বাড়ি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার পাগলা গুপীনাথপুর গ্রামে। গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় কাজ শেষে বাইসাইকেলযোগে বাড়ি ফেরার পথে এ প্রাণঘাতি দুর্ঘটনা ঘটে। লাশের পাশে তার ব্যবহৃত বাইসাইকেলটি পড়ে ছিলো। চালক পালিয়ে গেলেও আলমডাঙ্গা থানা পুলিশ কেরুজ ট্র্যাক্টর-ট্রলিটি আটক করেছে।
জানা গেছে, কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার পাগলা গুপীনাথপুরের সোনাউল্লাহ’র ছেলে আমিরুল ইসলাম এক সময় গ্রামের মসজিদের মোয়াজ্জিন হিসেবে দায়িত্ব পালন করতেন। বর্তমানে তিনি আলমডাঙ্গা এলাকার এক ইটভাটায় শ্রমিকের কাজ করতেন। গতকাল বৃহস্পতিবার কাজ শেষে রাত ৮টায় বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে হারদী-ওসমানপুর সড়কে পৌঁছুলে বিপরীত দিক থেকে আখ বোঝাই করে কেরু কোম্পানির ট্র্যাক্টর-ট্রলি ছুটে আসছিলো। সে সময় দ্রুতগতিতে ছুটে আসা ট্র্যাক্টর-ট্রলির নিচে পড়ে সে রক্তাক্ত জখম হলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। পাশেই তার বাইসাইকেলটি পড়ে ছিলো। পথচারীরা তার বাড়িতে সংবাদ দিলে স্বজনরা লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।
এদিকে, কেরু কোম্পানির ট্র্যাক্টর-ট্রলির নিচে চাপা পড়ে শ্রমিক নিহতের সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ আলমডাঙ্গা লালব্রিজ এলাকা থেকে ট্র্যাক্টর-ট্রলিটি আটকে হেফাজতে নিয়েছে। পালিয়ে গেছে চালক। নিহত আমিরুল ইসলাম ছিলেন ১ ছেলে ও ১ মেয়ে সন্তানের জনক।


আরো দেখুন

দেড় বছর কারাভোগের পর আপন ঠিকানায় ফিরলো দুই কিশোর

দর্শনা জয়নগর সীমান্তে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক অনুষ্ঠিত দর্শনা অফিস: ঠিক কবে যশোরের কোনো এক সীমান্ত …

Loading Facebook Comments ...