মঙ্গলবার , জানুয়ারি ১৬ , ২০১৮

প্রায় ৮ কেজি রূপার গয়নাসহ চুয়াডাঙ্গার তিন পাচারকারী পাকড়াও

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্প সদস্যদের চোরাচালান বিরোধী অভিযান : প্রাইভেটকার তল্লাশি

দর্শনা অফিস: প্রাইভেটকারযোগে রূপার গয়না পাচারের সময় র‌্যাবের হাতে ধরা পড়েছে চুয়াডাঙ্গার দুজন ও দর্শনা পারকৃষ্ণপুরের একজন। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ জেলা শহর অতিক্রমের সময় কেসি কলেজের নিকট প্রাইভেটকার তল্লাশি করে ৭ কেজি ৭শ গ্রাম রূপার গয়না উদ্ধার করা হয়। তিনজনকে আটক করে মামলাসহ গতকালই ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করে র‌্যাব।
রূপার গয়না পাচারের সময় ধরাপড়া তিনজন হলো চুয়াডাঙ্গা কেদারগঞ্জপাড়ার বিপ্লব, চুয়াডাঙ্গা পৌর এলাকা কুলচারার উজ্জ্বল ও দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুরের জাহিদুল ইসলাম। এদের মধ্যে উজ্জ্বল কিছুদিন আগে দর্শনা কেরুজ ডিস্টেলারি থেকে মদসহ আটক হয়। ফলে তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়। এরপর সে এবার ধরা পড়লো রূপার গয়নাসহ।
র‌্যাব জানয়েছে, গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি গোলাম মোর্শেদের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান বিরোধী অভিযান চালান ঝিনাইদহ সরকারি কেসি কলেজ এলাকায়। র‌্যাবের পক্ষ থেকে বলা হয়, কলেজ এলাকা থেকে আটক করা হয়েছে, চুয়াডাঙ্গা কুলচারাপাড়ার আব্দুর শুকুর বাঙ্গালীর ছেলে উৎসব আলী ওরফে আপেল ওরফে উজ্জ্বল (৩২), চুয়াডাঙ্গা কেদারগঞ্জের আদম আলীর ছেলে ইমরান আহমেদ বিপ্লব (৩১) ও দামুড়হুদার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের পারকৃষ্ণপুরের আব্দুর রহমানের ছেলে জাহিদুল ইসলামকে (৩৩)। এ সময় আটককৃতদের ব্যবহৃত একটি লাল রঙের প্রাইভেটকার উদ্ধার করা হয়। প্রাইভেটকার তল্লাশি চালিয়ে র‌্যাব সদস্যরা উদ্ধার করে ৭ কেজি ৭শ গ্রাম ভারতীয় রূপা। ডিএডি আব্দুল আওয়াল হোসেন বাদী হয়ে ঝিনাইদাহ সদর থানায় আটককৃত ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।


আরো দেখুন

দেড় বছর কারাভোগের পর আপন ঠিকানায় ফিরলো দুই কিশোর

দর্শনা জয়নগর সীমান্তে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক অনুষ্ঠিত দর্শনা অফিস: ঠিক কবে যশোরের কোনো এক সীমান্ত …

Loading Facebook Comments ...