চুয়াডাঙ্গা উন্নয়ন মেলায় প্রথম স্থান লাভ করায় জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তাকে অভিনন্দন ও শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা পরিষদ ‘উন্নয়ন মেলায়’ প্রথম স্থান লাভ করায় চেয়ারম্যান আলহাজ শেখ সামসুল আবেদীন খোকন ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নুরজাহান খানমকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী ও নির্বাচিত সকল সদস্যবৃন্দ।
চুয়াডাঙ্গায় গত বৃহস্পতিবার ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয় এবং গত শনিবার শেষ হয়। এ তিনদিনে জেলা পরিষদের স্টল থেকে ছাত্র-ছাত্রীসহ সর্বসাধারণের জন্য ১ হাজার ৫০০শ’ বেদানা, কাগজী লেবু ও কদবেল ফলজ চারা গাছ বিনামূল্যে বিতরণ, জেলা পরিষদের মাধ্যমে সরকারের উন্নয়নের ডিসপ্লে, সোলার তৈরি জেলা পরিষদ ভবনের অবকাঠামো নির্মাণ ও বিভিন্ন উন্নয়মূলক স্থিরচিত্র প্রদর্শন করা হয়। যার ফলশ্রুতিতে মেলায় ৯৪টি স্টলের মধ্যে জেলা পরিষদের স্টল সর্বসাধারণের আগ্রহের কেন্দ্রবিন্দু ছিলো। জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নুরজাহান খানমের অক্লান্ত পরিশ্রমের ফসল হিসেবে উন্নয়ন মেলায় প্রথম স্থান অধিকার করার গৌরব অর্জন করে।
প্রসঙ্গত: ২০১৭ সালের ‘উন্নয়ন মেলায়’ চুয়াডাঙ্গা জেলা পরিষদ প্রথম স্থান হওয়ার গৌরব অর্জন করেছিলো।