অন্য জেলার সাথে চুয়াডঙ্গায় আড়াইশ বেডের ভবনও উদ্বোধনের আশ্বাস

জাতীয় সংসদরে হুইপ ছেলুন জোয়ার্দ্দার এমপির চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পরিদর্শন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গাসহ দেশের আরও কয়েকটি জেলাতে হাসপাতালের জন্য আড়াইশ বেডের জন্য ভবন নির্মাণ করেছে সরকার। অন্য জেলার সাথে চুয়াডঙ্গায় নবনির্মিত আড়াইশ বেডের ভবনও উদ্বোধন করা সম্ভব হবে বলে আমরা আশা করছি।
এ আশাবাদ ব্যাক্ত করে নির্মাণ কাজের গুণগতমান বৃদ্ধির দিকে সংশ্লিষ্টদের আন্তরিক হওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। তিনি গতকাল শনিবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জাবাবে এ কথা বলেন। তিনি আরও বলেন, চুয়াডাঙ্গা থেকে ঢাকা ছাড়া অন্যান্য স্থানে অ্যাম্বুলেন্সে রোগী বহন করা হয়। তবে পাম্পের তেলের টাকা বাকি হওয়াই ঢাকাতে সম্ভব হচ্ছে না। আশা করা যায় খুব শিগগিরই এ সমস্যা সমাধান হয়ে যাবে। এ দ্রুত সমাধান করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে জন্য আলাপ করবো।
এর আগে তিনি চুয়াডাঙ্গা মডেল হাসপাতালের বাস্তবায়ন কমিটি ও হাসপাতাল কর্তৃপক্ষের সাথে তত্ত্বাবধায়কের কক্ষে এক আলোচনায় মিলিত হন। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, সদর মডেল হাসপাতাল বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার উদ্দীন দুলু, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.শামীম কবির, ডা.একরামুল হক, সার্জারি কনসালটেন্ট ডা.ওয়ালিউর রহমান নয়ন, সার্জারি কনসালটেন্ট ডা.তারিক হাসান শাহীন প্রমুখ।