আওয়ামী লীগ সবসময় রাজপথে থেকে জনগণের কল্যাণে কাজ করেছে এখনও করছে

চুয়াডাঙ্গা পৌর কলেজমাঠে ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসমাবেশে হুইপ ছেলুন জোয়ার্দ্দার এমপি

স্টাফ রিপোর্টার: জাতীয় সংসদের হুইপ ছেলুন জোয়ার্দ্দার এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের অসমাপ্ত কাজ শেষ করে আগামী ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত করার জন্য দিনরাত পরিশ্রম করে চলেছে। একসময় ডিজিটাল বাংলাদেশ গড়ার কথা শুনে বিএনপি-রাজাকাররা তামাশা করে বলেছিলো ডিজিটাল আবার কি? কিন্তু এখন গ্রামগঞ্জ, শহর-নগর-বন্দরের জনগণ সবাই জানে ডিজিটাল বাংলাদেশ কি এবং এর সুফল মানুষ ঘরে বসে বা ধারে কাছে থেকেই ভোগ করছে। তিনি গতকাল চুয়াডাঙ্গায় আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জাতীয় সংসদের হুইপ চুয়াডাঙ্গা-১ আসনের এমপি জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন আরও বলেন, কৃষককে গুলি করে, রাজাকারদের সাথে নিয়ে গাড়িতে আগুন লাগিয়ে, বোমা মেরে মানুষ হত্যা করে রাজনীতির বড় বড় বুলি আওড়িয়ে যেমন জনগণের মন জয় করা যায় না। তেমনই এতিমদের টাকা আতœসাৎ করে হট্টগোল করে বিচার কার্যকে থামানো যাবে না।
গতকাল বিকেল ৪ টায় চুয়াডাঙ্গা পৌর কলেজ মাঠে চুয়াডাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অ্যাড.রফিকুল ইসলাম বিট্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে দল-মত নির্বিশেষে দু-ওয়ার্ডের নারী-পুরুষ, আবাল-বৃদ্ধ-বণিতাদের উপচে পড়া ভিড়ে অনুষ্ঠানস্থল জনসমুদ্রে পরিণত হয়। কর্মী সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সহ-সভাপতি খুসতার জামিল, সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রিপন ম-ল, কোষাধক্ষ্য আলী রেজা সজল, যুব-ক্রীড়া বিষয়ক সম্পাদক আরশাদ উদ্দীন চন্দন, উপ-প্রচার সম্পাদক শওকত আলী বিশ্বাস, দফতর সম্পাদক অ্যাড.আবু তালেব, জেলা আওয়ামী লীগের সদস্য আ্যাড. বেলাল হোসেন, আব্দুল ওহাব, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দীন হেলা, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাসির আহাদ জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক জোনারুল ইসলাম, পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ৫নং ওয়ার্ড কাউন্সিলর শেখ গোলাম মোস্তফা মাস্তার, মহিলা আওয়ামীলীগ নেত্রী চুয়াডাঙ্গা পৌরসভার সংরক্ষিত ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর সুলতান আরা রতœা, পৌর মহিলা আওয়ামীলীগ নেত্রী নাবিলা রুকসানা ছন্দা, জেলা যুবলীগের সাবেক আহবায়ক আরেফিন আলম রঞ্জু, যুবলীগ নেতা সিরাজুল ইসলাম আসমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আ: রশীদ, পৌর ছাত্রলীগ নেতা মিরাজুল ইসলাম, যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুম, বিপুল শরীফ, পৌর ছাত্রলীগ সভাপতি জাভিদুল ইসলাম জাভিদ প্রমুখ। কর্মী সমাবেশটি উপস্থাপনা করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগ নেতা আব্দুল কাদের।
কর্র্মী সমাবেশের অন্যতম বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, বিএনপি সরকারের ৩৩ বছরের দুঃশাসনের কথা আজও মানুষ ভুলতে পারে না। স্বাধীনতা বিরোধী আলবদর, রাজাকার, বোমাবাজদের সাথে নিয়ে বিএনপি সারা বাংলাদেশে নৈরাজ্যের সৃষ্টি করেছিলো। সে সময় সাধারণ মানুষ শান্তিতে ঘরে ঘুমাতে পারেনি। আওয়ামীলীগের নেতা-কর্মীদের ওপর হামলা-মামলাসহ আগুন জ্বালিয়ে, বোমা মেরে নেতা-কর্মীদের হত্যা করেছিলো। কিন্তু আজ মানুষ পেট পুরে ভাত খেয়ে ঘরে শান্তিতে ঘুমাতে পারে । তাই আবারও সময় এসেছে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগকে ভোট দিয়ে ও চুয়াডাঙ্গা-১ আসনে আবারও ছেলুন ভাইকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, আমাদের দলের ভেতর কিছু স্বার্থবাদী নেতা আছে, যারা অতীতকে ভুলে গিয়ে চুয়াডাঙ্গা-১ আসনের এমপি হওয়ার স্বপ্নে বিভোর হয়ে পড়েছে। তাদের প্রতি সজাগ থাকতে হবে। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে। আর আগামী ৮ ফেব্ররুয়ারি এতিমের টাকা আতœসাতের মামলার রায় ঘোষণা করবে আদালত। বিএনপি রায়কে কেন্দ্র করে হট্টগোল করতে পারে। যদি তারা করে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কঠোর হস্তে তা দমন করতে হবে।