গাংনীতে ১০ পিস ইয়াবাসহ একজন গ্রেফতার

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীতে ১০ পিস ইয়াবাসহ রতন আলী (৩৭) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী কামাল ওরফে মাছ কামালের সহযোগী বলে জানিয়েছে পুলিশ। রোববার বিকেলে এ উপজেলার হোগলবাড়ীয়া থেকে তাকে গ্রেফতারের পর গতকাল সোমবার আদালতে সোপর্দ করেছে পুলিশ।
গাংনী থানা সূত্রে জানা গেছে, সিন্দুরকৌটা গ্রামের কামাল ওরফে মাছ কামাল একজন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। তার নামে সন্ত্রাসী কর্মকা-ের অভিযোগ রয়েছে। সম্প্রতি তার আস্তানা থেকে ইয়াবাসহ পুলিশ তাকে গ্রেফতার করে। বর্তমানে সে মেহেরপুর জেলা কারাগারে হাজতবাসে রয়েছে। তার অবর্তমানে তার অন্যতম সহযোগী সিন্দুরকৌটা গ্রামের মৃত নায়েব আলীর ছেলে রতন আলী ইয়াবা ব্যবসা করছে এমন গোপন সংবাদ পায় পুলিশ।
গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার জানান, রতন আলী ভ্যানে ফেরি করে হাড়ি-পাতিল বিক্রি করে। ওই পাতিলের মধ্য থেকে ১০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করতে সক্ষম হয় গাংনী থানার এসআই মকবুল হোসেন। এ বিষয়ে মকবুল হোসেন বাদি হয়ে তার নামে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলার আসামি হিসেবে রতনকে আদালতে সোপর্দ করা হয়েছে।
তবে রতনকে নিদোর্ষ দাবি করে মটমুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল আহম্মেদ বলেন, রাজনৈতিক বিরোধের কারণে রতনকে ইয়াবা দিয়ে ধরিয়ে দেয়া হয়েছে। এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে রতনকে নির্দোষ দাবি করেন তিনি।


আরো দেখুন

আলমডাঙ্গার জামজামি বাজারে কর্মীসমাবেশে আসাদুল হক বিশ্বাস

শেখ হাসিনার নেতৃত্বে দেশ ডিজিটাল বাংলায় পরিণত হয়েছে স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি …

Loading Facebook Comments ...