সবার সহযোগিতায় এলাকা ভালো আছে : এটি অব্যাহত রাখতে হবে

গাংনীতে আইন শৃংখলা কমিটির মাসিক সভায় বক্তারা

গাংনী প্রতিনিধি: আগের যেকোন সময়ের চেয়ে মেহেরপুর গাংনীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে বলে মন্তব্য করলেন আইন-শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ। গতকাল সোমবার সকালে গাংনী ইউএনও সভাকক্ষে আয়োজিত মাসিকসভায় এই ধারা অব্যাহত রাখতে এলাকার সকলের সহযোগিতা অব্যাহত রাখার প্রত্যাশা ব্যক্ত করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আইন-শৃঙ্খলা কমিটি সভাপতি উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল। গেলো মাসের পুলিশের সফলতা ও আইন শৃঙ্খলা রক্ষায় নেয়া কয়েকটি পদক্ষেপ তুলে ধরেন কমিটির সদস্য সচিব গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার। অনুষ্ঠানে এ উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাহিদুজ্জামান খোকন ও উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমা-ার মুন্তাজ আলী। উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা ও গাংনী বাজার কমিটি সভাপতি মাহবুবুর রহমান স্বপনসহ কমিটির সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, এক সময় রক্তাত্ব জনপদ হিসেবে কুখ্যাতি পায় গাংনী। কিন্তু গেলো নয় বছর এখানে তেমন কোনো বোমাবাজি, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকা-ের ঘটনা ঘটেনি। এটি অবশ্যই বর্তমান সরকারের বিরাট সফলতা। এলাকার মানুষ এখন ভালোভাবে ঘুমাতে পারেন। বামন্দী ও কাজিপুর এলাকায় মাদকের ভয়াবহতা এখনও রয়েছে উল্লেখ করে পুলিশি অভিযান বাড়ানোর পরামর্শ দেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি।
জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমএ খালেক বক্তৃতায় বলেন, সকলেই স্বীকার করছে যে বর্তমান সরকারের সময়ে সবাই শান্তিতে রয়েছেন। এই ভালো থাকা স্থায়ী করতে হবে।
গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার বলেন, বেগম খালেদা জিয়ার রায় নিয়ে বিশৃঙ্খলা ঘটনার আশঙ্কা ছিলো। কিন্তু পুলিশের কঠোর অবস্থান ও ক্ষমতাসীন দলের সহযোগিতায় গাংনীকে শান্ত রাখা সম্ভব হয়েছে। গাংনীর মানুষকে শান্তিতে রাখার জন্য যা যা করণীয় তাই করা হবে।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল বলেন, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শান্তির ব্যাপারে সহযোগিতার ভিত্তিতে কাজ করছে। এই ধারা অব্যাহত রাখতে তিনি সকলের প্রতি আহ্বান জানান।


আরো দেখুন

আলমডাঙ্গার জামজামি বাজারে কর্মীসমাবেশে আসাদুল হক বিশ্বাস

শেখ হাসিনার নেতৃত্বে দেশ ডিজিটাল বাংলায় পরিণত হয়েছে স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি …

Loading Facebook Comments ...