বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু গ্রেফতার

স্টাফ রিপোর্টার: খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকায় মানববন্ধন শেষে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতার করেছে পুলিশ। গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের দিন রাজধানীতে বিচ্ছিন্ন ঘটনায় রমনা থানায় পুলিশ মামলা করেছিলো। সেই মামলায় সেগুন বাগিচা থেকে গতকাল সোমবার দুপুরে দুদুকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন রমনা বিভাগের ডিসি মারুফ হোসেন সরদার।
বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, সোমবার দুপুরে প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে ফেরার পথে মৎস্যভবন এলাকা থেকে দুদুকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ।
মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম-কমিশনার আবদুল বাতেন বিএনপি নেতা দুদুকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করলেও কোন মামলায় তাকে ধরা হয়েছে, সে বিষয়ে কিছু বলেননি।
কৃষক দলের বংশাল থানার সভাপতি আবদুল রাজিব বলেন, ‘দুদু ভাই মানববন্ধনে ছিলেন। ভাইকে পুলিশ নিয়ে গেছে। তার মোবাইলফোনটা আমাকে দিয়ে গেছে।’ জিয়া এতিমখানা দুর্নীতি মামলার রায়ে গত ৮ ফেব্রুয়ারি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে ৫ বছরের কারাদ- দেয় ঢাকার বিশেষ জজ আদালত।
ওই রায়ের প্রতিবাদে এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে সোমবার বেলা ১১টা থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে বিএনপি। এক ঘণ্টার ওই কর্মসূচিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, আবদুস সালাম, ফজলুল হক মিলন, শহীদউদ্দিন চৌধুরী এ্যানিসহ কেন্দ্র্রীয় নেতারা উপস্থিত ছিলেন।


আরো দেখুন

চুয়াডাঙ্গায় সুধীজনদের সাথে মতবিনিময়সভায় নবাগত জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস

  রাষ্ট্রের সেবক হিসেবে ভালো কাজের দ্বারা জনগণের মনে থাকতে চাই স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা …

Loading Facebook Comments ...