এনপিএল ক্রিকেটের প্রথম সেমিফাইনালে সানরাইজার দশমাইলকে হারিয়ে দর্শনা ডেয়ার ডেভিলস ফাইনালে

স্টাফ রিপোর্টার: চতুর্থ এনপিএল ক্রিকেট লিগের প্রথম সেমিফাইনালে সানরাইজার দশমাইলকে ১২ রানে হারিয়ে এনপিএল ক্রিকেট লিগের ফাইনালে উন্নীত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৯টায় চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে লিগের ১৩ তম ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করে দর্শনা ডেয়ার ডেভিলস ৮ উইকেটে ১৮০ রান সংগ্রহ করে। দলের পক্ষে জাহিদ সর্বোচ্চ ৬২ রান করে। জবাবে সানরাইজার দশমাইল নির্ধারিত ওভারে ১৬৫ রান সংগ্রহ করে। ফলে ১৫ রানে জয়লাভ করে দর্শনা ডেয়ার ডেভিলস প্রথম দল হিসেবে ফাইনালে উন্নীত হলো। সেমিফাইনালে উন্নীত হওয়ায় টিম মালিক কৃতি ক্রিকেটার ও ফুটবলার দর্শনার গিয়াস উদ্দিন পিনা সকল খেলোয়াড়দের ধন্যবাদ জানিয়েছেন। গতকালের ম্যাচে বিজয়ী দলের জাহিদ ৬৫ রান ও ২ ইউকেট দখল করে ম্যান অব দ্য ম্যাচ, বিজিত দলের আব্দুল মমিন হাইয়েস্ট স্কোরার, মাসুম বিল্লাহ হাইয়েস্ট উইকেট টেকার ও ফয়সাল বিগ সিক্সারের পুরস্কার লাভ করে।
পুরস্কার বিজয়ীদের হাতে রয়েল পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিস ও মন্ডল স্পোর্টসের সৌজন্যে অ্যাওয়ার্ড ও প্রাইজমানি তুলে দেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক চুয়াডাঙ্গা পেট্রোল পাম্প মালিক সমিতির সভাপতি ও টেনিস খেলোয়াড় হাবিল হোসেন জোয়ার্দ্দার, জেলা বিএনপির যুগ্মআহবায়ক জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মজিবুল হক মালিক মজু, জাতীয় পার্টি জেলা শাখার সাধারণ সম্পাদক ও সদর উপজেলা সভাপতি দেলোয়ার উদ্দিন জোয়ার্দ্দার দুলু, চুয়াডাঙ্গা জেলা দলের সাবেক কৃতি ফুটবলার ও ক্রিকেটার শহিদ হোসেন, চুয়াডাঙ্গা জেলা ফুটবল দলের সাবেক কৃতি গোলরক্ষক জাহাঙ্গীর আলম টিপু, আনারুল স্টিল ফার্নিচারের স্বত্বাধিকারী আনারুল ইসলাম ও দৈনিক মাথাভাঙ্গার সার্কুলেশন ম্যানেজার রানা মাসুদ ও কম্পিউটার অপারেটর মাহবুব রহমান, জামান গ্রুপের খাতুন প্লাস্টিকের স্টোর অফিসার আলমগীর হোসেন রাজু।
আগামী ১৮ ফেব্রুয়ারি দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ফাস্ট ক্যাপিটাল সুপার কিংস ও কিংস ইলেভেন জীবননগর এবং ২৩ ফেব্রুয়ারি দু-সেমিফাইনালে বিজয়ী দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।