হরিণাকুণ্ডুর বাকচুয়ায় প্রতিবেশীর বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বাকচুয়া গ্রামে প্রতিবেশীর বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত শুক্রবার রাতে হরিণাকুণ্ডু থানায় একটি মামলা দায়ের করা হয়।
মামলার এজাহারে জানা যায়, গত শুক্রবার দুপুরে বাকচুয়া গ্রামের নিজ বাড়ির বাথরুমে গোসল করছিলেন ওই গৃহবধূ। এসময় প্রতিবেশী মোশাররফ হোসেন তাকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনার পর নির্যাতিতা রাতে হরিণাকুণ্ডু থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষক মোশাররফ হোসেন ওই গ্রামের মানোয়ার হোসেনের ছেলে।
হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম শওকত হোসেন বলেন, ধর্ষণের খবর পেয়ে নির্যাতিতাকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। মধ্যরাতে ধর্ষিতা বাদী হয়ে এজাহার জমা দিলে তা গ্রহণ করে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষক মোশাররফ হোসেনকে গ্রেফতারে অভিযান চলছে।
এদিকে হরিণাকুণ্ডু উপজেলার সাবেক বিন্নি গ্রামের দশম শ্রেণির স্কুলছাত্রী গণধর্ষনের শিকার হলেও পুলিশ ৩৭ দিনেও চার ধর্ষককে গ্রেফতার করতে পারেনি। গত ২৫ জানুয়ারি মধ্যরাতে ঘরের দরজা ভেঙে একই গ্রামের নবিছদ্দির ছেলে মিল্টন, ঝান্টুর ছেলে মিন্টু, আনিছুর রহমানের ছেলে সেলিম ও ইমরুলের ছেলে রাজন দশম শ্রেণির ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এ ব্যাপারে হরিণাকু-ু থানায় মামলা হলেও ধর্ষকদের পুলিশ গ্রেফতার করতে পারেনি। তবে পুলিশ আসামিদের গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছেন বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক আসাদুজ্জামান।