কার্পাসডাঙ্গায় পাওনা টাকা না পেয়ে বাড়ি ঘর ভাঙচুর : ফাঁড়িতে অভিযোগ

কুড়ুলগাছি প্রতিনিধি: দামুড়হুদার কার্পাসডাঙ্গায় পাওনা টাকা পাওয়াকে কেন্দ্র করে বারিক উদ্দীন ও তার স্ত্রী হালিমা খাতুনের বিরুদ্ধে একই পাড়ার স্বামী পরিত্যক্তা রাবেয়া খাতুন পুটলীর নির্মাণাধীন ঘর ভাঙচুরের অভিযোগ উঠেছে। কার্পাসডাঙ্গা ইউনিয়নের মিশনপাড়ায় গতকাল শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির এসআই আসাদুজ্জামান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
পুলিশ, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবার জানান, স্বামী পরিত্যক্তা রাবেয়া খাতুন পুটলী তার বাড়িতে পাঁকা বসতঘর নির্মাণ করছিলো। গতকাল শনিবার দুপুর ২টার দিকে মিশপাড়ার চিহ্নিত মাদকব্যবসায়ী বারিক ও তার স্ত্রী হালিমা আমার বাড়িতে হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় বাধা দিতে গেলে আমাকে ও আমার ছেলেকে মারধর করে। বাড়িতে কর্মরত শ্রমিক (মিস্ত্রিরা) ঘটনা উতপ্ত দেখে পুলিশের খবর দেয়। ঘটনাক্রমে জানা গেছে, হালিমা ও রাবেয়া পুটলীর নিকট ২৫ হাজার টাকা পায়। অভিযুক্ত হালিমার দাবি রাবেয়ার কাছে ২৫ হাজার টাকা পায় সে। অনেক দিন ধরে চাওয়ার পর সে টাকা বের করছে না বিধায় সে বাড়ি ঘর ভাঙচুর চালিয়ে টাকা আদায়ের চেষ্টা চালায়।
এদিকে রাবেয়া পুটলীর কাছে বিষয়টি জানতে চাইলে, সে জানায় ২৫ হাজার টাকা পাবে, আমার টাকা দিতে কয়েকদিন সময় লাগবে জানালেও সে আমার কথা শোনেনি। আমার বাড়িঘর নির্মাণ করা দেখে সে ঈর্ষান্বিত হয়ে আমার ওপর হামলা চালিয়ে বাড়িঘর, আসবাবপত্র ভাঙচুর করেছে। এর আগেও সে আমার ওপর হামলা চালিয়ে মারাত্মক ভাবে আহত করেছে। আজ দুপুরে আমি কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়িতে অভিযোগ করেছি।
হামলার বিষয়ে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির আইসি আসাদুজ্জামান জানান, আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে পরবর্তী কোনো প্রকার বিশৃঙ্খলা না করার জন্য উভয় পক্ষকে করা হুশিয়ারি করা হয়েছে। দেনা পাওনার বিষয়টি মিটিয়ে নেয়ার জন্য উপদেশ দেয়া হয়েছে।