বাস-থ্রি-হুইলার মুখোমুখি সংঘর্ষ : মা-মেয়েসহ নিহত ৪

কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কের লক্ষ্মীপুরে চাকা পাংচার হয়ে দুর্ঘটনা

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় লক্ষ্মীপুরে বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ ৪জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫জন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষ্মীপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের ৩জন হলেন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার লাঙলবাদ গ্রামের মোনায়েম (৪৮), কুষ্টিয়ার মিরপুর উপজেলার বারুইপাড়া গ্রামের মনোহর বিশ্বাস (৭৫) এবং সদরের বিষ্ণুদিয়া গ্রামের কলম বিশ্বাসের স্ত্রী আজিরন (৫৭)। আরেকজনের পরিচয় জানা যায়নি। আহতরা হলেন মিরপুর উপজেলার বারুইপাড়া গ্রামের মনোহর বিশ্বাসের স্ত্রী সামসুন্নাহার, সদরের লক্ষ্মীপুর সুদরিবপুর গ্রামের ফারুকের স্ত্রী রোজিনা খাতুন ও তার দুই মেয়ে তাবাচ্ছুম ও টুম্পা। এদের মধ্যে টুম্পাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেয়া হয়েছে এবং বাকিদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি রতন শেখ জানান, কুষ্টিয়া থেকে ছেড়ে যাওয়া যাত্রাবাহী এসবি পরিবহনের একটি বাস খুলনার দিকে যাচ্ছিলো। বিপরীত দিক থেকে কুষ্টিয়া যাচ্ছিলো সিএনজিচালিত যাত্রীবাহী যান মহেন্দ্র। সকাল সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর বাসস্ট্যান্ড এলাকায় বাসের চাকা পাংচার হলে যাত্রীবাহী একটি থ্রি-হুইলারকে চাপা দেয়। ঘটনাস্থলেই থ্রি-হুইলারের দুই পুরুষ ও এক নারী যাত্রী নিহত হন। হাসপাতালে নেয়ার পর আরেকজনের মৃত্যু হয়। সংঘর্ষে থ্রি-হুইলারটি দুমড়েমুচড়ে যায় এবং বাসটিও ক্ষতিগ্রস্ত হয়েছে। ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালায়।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা তাপস কুমার সরকার জানান, হাসপাতালে আনার পর এক নারীর মৃত্যু হয়েছে। এক শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে। আহত ৪জনকে চিকিৎসা দেয়া হচ্ছে।