বুধবার , সেপ্টেম্বর ২৬ , ২০১৮

বুলবুলকে এখনই জাতীয় দলের দায়িত্ব দিতে চায় না বিসিবি

মাথাভাঙ্গা মনিটর:সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন পরিচিত কাউকেই জাতীয় দলের কোচ করা হচ্ছে। বিসিবি সভাপতির এমন মন্তব্যের পর অনেকেই মনে করছেন বাংলাদেশের অভিষেক টেস্টের সেঞ্চুরিয়ান আমিনুল ইসলাম বুলবুলকে জাতীয় দলের কোচের দায়িত্ব দেয়া হতে পারে। তবে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, এখনই বুলবুলকে জাতীয় দলের দায়িত্ব দেয়ার ভাবনা নেই বিসিবির।

হাথুরুসিংহে চলে যাওয়ার পর কোচহীন হয়ে পড়ে জাতীয় দল। কিছু দিনের জন্য আপদকালীন কোচের দায়িত্ব দেয়া হয় খালেদ মাহমুদ সুজনকে। শ্রীলংকায় ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পালন করছেন কোর্টনি ওয়ালশ। দীর্ঘদিন জাতীয় দলের পেস বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করে যাওয়া ওয়ালশের অধীনে গত শনিবার শ্রীলংকার বিপক্ষে ২১৪ রান চেজ করে ঐতিহাসিক জয় পায় বাংলাদেশ।

জাতীয় দলের প্রধান কোচ নিয়োগ নিয়ে জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান বলেন, ‘রাহুল দ্রাবিড়ের মতো খেলোয়াড় ভারতের অনূধর্ব্ব-১৯ দল নিয়ে আছে। বুলবুল বাংলাদেশে কাজ করতে আগ্রহী হলে আমাদের যুব দলের সঙ্গে কাজ করতে পারে। অনূর্ধ্ব-১৯ এবং ‘এ’ দলের সঙ্গে দুই এক বছর কাজ করে সফলতা দেখাতে পারলে তখন হয়ত জাতীয় দলে আসতে পারে।’


আরো দেখুন

জয়ের খুব কাছে গিয়ে হারলো হংকং

স্পোর্টস ডেস্ক: বাছাই পর্বের বাধা পেরিয়ে এসেছি যে দলটি, যারা কিনা আগের ম্যাচে পাকিস্তানের বিপক্ষে …

Loading Facebook Comments ...