বুধবার , সেপ্টেম্বর ২৬ , ২০১৮

চুয়াডাঙ্গায় ফিরেছেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শেখ সামসুল আবেদীন খোকন

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শেখ সামসুল আবেদীন খোকন প্রায় ১ মাস মার্কিন যুক্তরাষ্ট্র সফর শেষে চুয়াডাঙ্গায় ফিরেছেন। গতকাল সোমবার বিকেল ৪টায় জেলা পরিষদ কার্যালয়ে উপস্থিত হলে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদের সদস্যবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারীরা। এসময় তারা চেয়ারম্যানের সু-স্বাস্থ্য কামনা করেন এবং শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
জেলা পরিষদ চত্বরে এসময় জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম সাহান ও খলিলুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা রমজান আলী, প্রধান সহকারী ইসরাইল হোসেন, হিসাবরক্ষণ কর্মকর্তা আসলাম উদ্দিন, উচ্চমান সহকারী বেদানা খাতুন, সিএ জালাল উদ্দিন, মাহফুজুর রহমান, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শরীফ হোসেন ও আমজাদ হোসেন উপস্থিত ছিলেন। জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ শেখ সামসুল আবেদীন খোকন বলেন মার্কিন যুক্তরাষ্ট্র সফরে টেক্সাস, বোস্টন, লসএঞ্জেলেস ও এরিজনা প্রদেশ ভ্রমণ করেছেন। এরিজনা প্রদেশের পৃথিবীর সপ্তমাশ্চর্য গ্র্যান্ড কেনিয়া দেখেছেন। এসময় মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থানরত বাঙালি কম্যুনিটির মানুষের সাথে দেখা হয়েছে এবং কথা হয়েছে। তারা সবাই ভালো আছেন। তবে বর্তমান মার্কিন সরকার আসার পর গ্রীণ কার্ড পেতে বিলম্ব হচ্ছে। কিন্তু কাজ পেতে অসুবিধা নেই।
প্রসঙ্গত: স্থানীয় সরকার বিভাগের ছুটি অনুমোদন নিয়ে চেয়ারম্যান আলহাজ শেখ সামসুল আবেদীন খোকন স্বপরিবারে গত ৮ ফেব্রুয়ারি মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যক্তিগত সফরে যান এবং ২ মার্চ ঢাকায় ফেরেন। মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ফিরে ঠা-াজনিত কারণে ঢাকায় চিকিৎসা গ্রহণ করেন এবং সুস্থ হয়ে তিনি চুয়াডাঙ্গায় ফেরেন।


আরো দেখুন

চুয়াডাঙ্গার শহীদ হাসান চত্বরের পরিচিত মুখ পান-বিড়ির দোকানি মুনতাজ আর নেই

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার শহীদ হাসান চত্বরের হাস্যজ্জ্বল সবার পরিচিত মুখ পান-বিড়ির দোকানি মুনতাজ আলী আর …

Loading Facebook Comments ...