বুধবার , সেপ্টেম্বর ২৬ , ২০১৮

চুয়াডাঙ্গায় জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ সমাপ্ত

স্টাফ রিপোর্টার: ‘মানসম্মত শিক্ষা শেখ হাসিনার দীক্ষা’ স্লোগানে চুয়াডাঙ্গায় মীনা প্রদর্শণী, শিক্ষা মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ শেষ হয়েছে। গতকাল সোমবার বিকেল ৪টায় চুয়াডাঙ্গা জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আব্দুর রাজ্জাক। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবিব পিপিএম, নির্বাহী ম্যাজিস্ট্রেট সিন্ধা দাস ও ফকরুল ইসলাম, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম নবী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষা অফিসার আবু হাসান, দামুড়হুদা উপজেলা শিক্ষা অফিসার সাকী সালাম, সাবেক দামুড়হুদা উপজেলা শিক্ষা অফিসার নুর জাহান বেগম, সাবেক আলমডাঙ্গা উপজেলা শিক্ষা অফিসার আকবর আলী, জেলা স্কাউট সম্পাদক আব্দুল হান্নান ও জেলার ৪টি উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসারগণ।
স্থানীয় রিজিয়া খাতুন প্রভাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দু’দিনব্যাপী মীনা প্রদর্শণী ও শিক্ষা মেলায় অংশ নেয় ৪টি স্টল। মেলায় বিষয় ভিক্তিক বিভিন্ন শিক্ষা উপকরণ ও মডেল প্রর্দশণ করা হয়। বিকেল ৪টায় প্রধান অতিথি স্টলগুলো ঘুরে ঘুরে দেখেন এবং মুক্তমঞ্চে শিক্ষক ও শিক্ষার্থীদের পবিবেশনায় সাংস্কৃতিত অনুষ্ঠান উপভোগ করেন। মেলায় স্টল প্রর্দশণে দামুড়হুদা উপজেলা প্রথম, জীবননগর উপজেলা দ্বিতীয়, চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা যৌথভাবে তৃতীয় স্থান অধিকার করায় তাদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী শিক্ষক আব্দুস সালাম।


আরো দেখুন

আমঝুপিতে অভিযাত্রা প্রকল্পের ফলাফল নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়

আমঝুপি প্রতিনিধি: প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন, ঝরে পড়ারোধ, শিশুদের মধ্যে মূল্যবোধ ও নৈতিকতার উন্নয়ন, কর্মকেন্দ্রিক ও …

Loading Facebook Comments ...