কুষ্টিয়ার মিরপুরে গৃহবধূর লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে মেরিনা আক্তার (২৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। নিহত মেরিনা আক্তার উপজেলার শুকতা বাজিদপুর এলাকার মিলন মিয়ার স্ত্রী।
স্থানীয়রা জানায়, গত সোমবার দুপুরে তার নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায় মেরিনাকে। পরে পরিবারের লোকজন তার লাশ নামিয়ে নিহতের মায়ের বাড়িতে খবর দেয়।
নিহতের স্বামী মিলন মিয়ার দাবি, মেরিনা নিজের ইচ্ছায় আত্মহত্যা করেছে। মেরিনার বাবা আব্দুল হাই জানান, আমার মেয়েকে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন মেরে ফেলেছে। এ নিয়ে নিহতের স্বামীর বাড়ির লোকজনের সাথে মেরিনার বাবার বাড়ির লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে নিহতের বাবা আব্দুল হাই এবং চাচা শামীম রেজা আহত হয়েছে। আহতদের হারদী স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হালসা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই শাহাবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এটা হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।