কুষ্টিয়ায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয় থেকে আটক ১১

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা জাকির হোসেন সরকারের কার্যালয়ে পুলিশ অভিযান চালিয়েছে। এ সময় সেখান থেকে ১১জনকে আটক করে পুলিশ। গতকাল শুক্রবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।
চেয়ারম্যান জাকির হোসেন সরকার জানান, প্রতিদিনের মত গত বৃহস্পতিবারও তিনি উপজেলা পরিষদে নিজের অফিস কক্ষে বসে কাজ করছিলেন। এ সময় বিভিন্ন এলাকা থেকে সাধারণ মানুষ তাদের সমস্যা নিয়ে দেখা করতে আসেন। দুপুর ৩টার দিকে হঠাৎ করে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন ফোর্সসহ কক্ষে ঢুকে কোনো কিছু না শুনেই সেখান থেকে ১১জনকে আটক করে থানায় নিয়ে যান। যাদেরকে আটক করা হয়েছে তারা কেউই কোনো রাজনৈতিক দলের কর্মী নয়, খেটে খাওয়া নিরীহ সাধারণ মানুষ বলে দাবি করে। তিনি বলেন, এদের মধ্যে আশরাফুল নামে সিভিল ইঞ্জিনিয়ারিং পাস করা একজন এসেছিলেন তার ফ্যাক্টরিতে চাকরির সুযোগ দেয়ার আবেদন নিয়ে। পিয়ারপুর এলাকার মহম্মদ আলী নামে একজন এসেছিলেন ক্রীড়া সামগ্রী নেয়ার জন্য। সজল নামে আলামপুর এলাকার এক যুবক এসেছিলেন মসজিদ উন্নয়নের দরখাস্ত নিয়ে।
এদিকে আটককৃতদের বিষয়ে জানতে চাওয়া হলে কুষ্টিয়া মডেল থানার পরিদর্শক (অপারেশন) ওবাইদুর রহমান বলেন, আটককৃতরা সবাই বিএনপি-জামায়াতের নেতাকর্মী। এদের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির অভিযোগ রয়েছে।


আরো দেখুন

জেলার প্রখ্যাত বাউলসাধক শতবর্ষী দীদার শাহ মারা গেছেন

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার প্রখ্যাত বাউলসাধক দীদার শাহ আর নেই ( ইন্না …….. রাজেউন)। গতকাল ২১ …

Loading Facebook Comments ...