মেহেরপুর বড়বাজার ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণসভায় ফরহাদ হোসেন এমপি

সুখে-দুখে সব সময় আমি ব্যবসায়ীদের পাশে আছি
মেহেরপুর অফিস: মেহেরপুর বড়বাজার ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার রাত ৮টায় মেহেরপুর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত বার্ষিকসাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আ.লীগের সভাপতি মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন। বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ মনিরুজ্জামান দিপুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ গোলাম রসুল, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন ও জেলা চেম্বার অ্যান্ড কমার্স ইন্ডাস্ট্রিজের সাধারণ সম্পাদক আরিফুল এনাম বকুল। বড়বাজার ব্যবসায়ী সমিতির সিনিয়র যুগ্ম-সম্পাদক মফিজুর রহমান মফিজের সঞ্চালনায় অনুষ্ঠানে সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন বার্ষিক সাংগঠনিক প্রতিবেদন পেশ করেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা নূর হোসেন আঙ্গুর, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান টোটন, প্রচার সম্পাদক সাফুয়ান আহমেদ রুপক, সাধারণ সদস্য ইয়াছিন আলী শামীম, সাজ্জাদুল আনাম প্রমুখ। আরও উপস্থিত ছিলেন হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক জাহিদ ইকবাল শিমন প্রমুখ। মেহেরপুর বড়বাজার ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের জন্য অনুষ্ঠানে আনোয়ারুল হক কালুকে আহ্বায়ক করে ৬ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আহ্বায়ক কমিটি আগামী ১৫০ দিনের মধ্যে নতুন কমিটি গঠনসহ নতুন কমিটির কাছে ক্ষমতা হস্তান্তর করবেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক ফরহাদ হোসেন এমপি বলেন, শহরে বড়বাজার সংকীর্ণ জায়গায় ও রাস্তা চিকন হওয়ায় দিনে দিনে বড়বাজার এলাকায় জ্যামের সৃষ্টি হয়েছে। এলাকাটি ট্রাফিকের আওতায় নেয়া প্রয়োজন। এ বিষয়টিসহ তিনি ব্যবসায়ীদের সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। তিনি আরও বলেন, আমি ব্যবসায়ীদের সুখে-দুখে সব সময় পাশে আছি।
বিশেষ অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা চেম্বার অ্যান্ড কমার্স ইন্ডাস্ট্রিজের সভাপতি আলহাজ গোলাম রসুল বলেন, আমি ব্যসায়ীদের কল্যাণ চাই। ব্যবসায়ীদের স্বার্থে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে মেহেরপুর চেম্বার অ্যান্ড কমার্স ইন্ডাস্ট্রিজ সবসময় ব্যবসায়ীদের পাশে আছে।
পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, বড় বাজারের রাস্তা-ঘাট উন্নয়নে পৌরসভা ইতোমধ্যে কাজ শুরু করেছে। খুব তাড়াতাড়ি আমরা বাকি কাজ সমাপ্ত করতে পারবো। আশা করতে পারি তখন বড় বাজারের ব্যবসায়ীদের ছোট-বড় অনেক সমস্যা দূর হবে।ৎ


আরো দেখুন

গাংনীতে লিগ্যাল এইড কমিটির মতবিনিময় সভায় জেলা ও দায়রা জজ

ফেতনা-ফ্যাসাদ সৃষ্টিকারী খুনি আসামির চেয়েও নিকৃষ্ট গাংনী প্রতিনিধি: মেহেরপুর জেলা ও দায়রা জজ মোহা. গাজি …

Loading Facebook Comments ...