বৃহস্পতিবার , অক্টোবর ১৮ , ২০১৮

বেগম জিয়ার মুক্তির দাবিতে মেহেরপুরে লিফলেট বিতরণ ও উঠোন বৈঠক

মেহেরপুর অফিস: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা বিএনপি উঠোন বৈঠক ও প্রচারপত্র বিতরণ করেছে। গতকাল শুক্রবার বিকেলে মেহেরপুর সদর উপজেলা আমঝুপি ইউনিয়নের মদনাডাঙ্গা ও গোপালপুর গ্রামে উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়। প্রবীণ বিএনপি নেতা কালাম ফরাজির সভাপতিত্বে উঠোন বৈঠকে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ওমর ফারুক লিটন, যুগ্ম-সম্পাদক প্রভাষক ফয়েজ মোহাম্মদ, সহ-সাংগঠনিক সম্পাদক কাজী মিজান মেনন, জেলা বিএনপির সদস্য ও পিস অ্যাম্বাসেডর জাকির হোসেন, বিএনপি নেতা অ্যাড. মোখলেছুর রহমান স্বপন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা একরামুল হক একা, ইদ্রিস আলী, আব্দুল হামিদ খান গাজু, আমঝুপি ইউনিয়ন বিএনপি নেতা দরবেশ আলী, যুবনেতা ইসমাইল, পৌর যুবদল নেতা মনিরুল ইসলাম মনি, আবুল হাসেম, রোকন, ছাত্রনেতা রোকানুরজ্জামান রোকন, সোহাগ প্রমুখ।
উঠোন বৈঠকে বক্তারা বলেন, যে কোনো ন্যায্য দাবিতে আন্দোলন কখনও বৃথা যায় না। সাধারণ মানুষের ভোটের অধিকার ফিরিয়ে পাওয়া, দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা, মানুষের অধিকার প্রতিষ্ঠার ন্যায্য আন্দোলনও বৃথা যাবে না। খালেদা জিয়ার নেতৃত্বেই সেই আন্দোলনে বিজয় অর্জিত হবেই। খালেদা জিয়া বিহীন জাতীয় নির্বাচন আর এ দেশে অনুষ্ঠিত হবে না, জনগণ তা হতে দেবে না। বিএনপি চেয়ারপারসনকে মুক্ত করতে এবং মানুষের ভোটের অধিকার ফিরে পেতে যে আন্দোলন চলছে, সেই আন্দোলনের বিজয় অতি সন্নিকটে। সুষ্ঠু ও সকল দলের অংশগ্রহণে একটি গ্রহণ যোগ্য নির্বাচনের লক্ষ্যে অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করা হয় উঠোন বৈঠক থেকে।


আরো দেখুন

কালীগঞ্জে গাঁজাসহ ৩ মাদকব্যবসায়ী আটক

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে গাঁজাসহ ৩ মাদকব্যবসায়ীকে আটক করেছে। গতকাল …

Loading Facebook Comments ...